রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৩৬ পূর্বাহ্ণ

দৈত্যাকৃতির বোলার পেলো পাকিস্তান

প্রকাশিত : ০৭:৪০ AM, ৯ নভেম্বর ২০১৯ শনিবার ১৪৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আন্তর্জাতিক ক্রিকেটে সব থেকে লম্বা ক্রিকেটার কে? এমন প্রশ্নের উত্তরে যে কোনও ক্রিকেটপ্রেমী কয়েক সেকেন্ড ভেবেই উত্তর দিতে পারবেন! পাকিস্তানের পেসার মোহম্মদ ইরফান। সাত ফুট এক ইঞ্চির ইরফানই ক্রিকেট ইতিহাসের সব থেকে লম্বা ক্রিকেটার। কিন্তু এবার পিছনে ফেলে দিতে আসছেন আরেকজন। তবে তার এখনও আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি।

সব কিছু ঠিকঠাক থাকলে মোহাম্মদ মুদাস্সিরের অভিষেক হতে আর হয়তো বেশি দেরি নেই। ক্রিকেট বিশ্বকে চমকে দিতে তলে তলে প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান। সাত ফুট চার ইঞ্চির এক ক্রিকেটারকে প্রস্তুত করছে তারা।

৭ ফুট ৪ ইঞ্চির মুদাস্সিরের পেশাদার ক্রিকেটে অভিষেক হতে পারে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)-এর পরের মৌসুমে। লাহোর কালান্দার্সের হয়ে খেলতে পারেন এই দীর্ঘকায় ক্রিকেটার।

কালান্দার্সের প্লেয়ার্স ডেভলপমেন্ট প্রোগ্রাম থেকে উঠে এসেছেন মুদাস্সির। ইতিমধ্যে মূল দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। মুদ্দাসির অবশ্য ইরফানের মতো পেসার নন। তিনি স্পিনার। তার বয়স মাত্র ২১ বছর। এমন উচ্চতা নিয়ে খেলতে অসুবিধা হবে না তো? মুদাস্সিরের জবাব, পিএসএল খেলার পর আমি পাকিস্তানের জাতীয় দলের হয়ে খেলতে চাই। জানি অনেকটা পথ যেতে হবে। চোট-আঘাতের প্রবণতা এড়াতে পারলেই একমাত্র সেটা সম্ভব। উচ্চতা আমার জন্য কোনও বাধা নয়। এমন উচ্চতার জন্য অবশ্য তাঁকে সমস্যায় পড়তে হয়। কারণ প্রায় প্রতি ম্যাচেই জুতো বাছাই নিয়ে সমস্যায় পড়তে হয় তাকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT