রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১২ জুলাই ২০২০, ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:২২ অপরাহ্ণ

দেশের অসহায় মানুষের পাশে লন্ডন প্রবাসী মঞ্জুয়ারা মনি

প্রকাশিত : ১২:৩২ PM, ২৭ মে ২০২০ Wednesday ২২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ নাজমুল হোসেন, পিরোজপুর প্রতিনিধিঃ মানব সেবাই যাদের ধর্ম তেমন ই এক জন হলেন মঞ্জুয়ারা মনি (লন্ডন প্রবাসী) বাংলাদেশের মেয়ে হলেও এখন তার বর্তমান ঠিকানা লন্ডনে। দেশে না থেকেও তিনি দেশের মানুষ কে নিয়ে সব সমই চিন্তা করেন,দেশের অসহয় মানুষের পাশে তিনি বাড়িয়ে দেন তার সহযোগীতার হাত।
বিগত দিন গুলোতে যেমন অসহয় মানুষে পাশে দারিয়েছেন বিভিন্ন রকম সহযোগীতা নিয়ে যেমন নগত অর্থ,শীত বস্ত্র,সেলাই মেশিন, দরিদ্র শিক্ষার্থী দের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন সহ আরো অনেক সহযোগীতা করেছেন।

ঠিক তেমনি বর্তমানে মহামারি করোনার কারনে অসহয় হয়ে পরা মানুষের পাশে বারিয়ে দিয়েছেন তার সহযোগীতার হাত।
তার নিজ প্রতিষ্ঠিত (স্বাধীন মহিলা প্রকল্প) নামের এই সংগঠনের মাধ্যমেই তিনি প্রদান করে থাকে সকল ধরনের সহযোগীতা।
মঞ্জুয়ারা মনি গাজীপুর জেলার মেয়ে তবে স্থানীয় সূত্রে জানা যায় গতো ১৫ বছর ধরেই তিনি লন্ডনে বসোবাস করতেছে, সেখানে থেকেই তার নিজ প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানের মাধ্যে সব ধরনের সহযোগীতা করে থাকেন,,এ বিষয়ে তার সংগঠনের সদস্যদের কাছে জানতে চাইলে তারা জানায় যে প্রতি বছরের ন্যায় এ বছর ও অসহয় মানুষের মাঝে খাদ্য,বস্ত্র,নগদ অর্থ সহ আরো অনেক ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।
এলাকা বাসির কাছে জানতে চাইলে তারা জানায় যে সকল ধরনের বিপদে মঞ্জুয়ারা মনি তাদের সাহায্য করে থাকে, এবং এলাকাবাসি তার এই সকল মহৎ কাজে সন্তুষ্টি প্রকাশ করে।

এ বিষয়ে মোবাইল ফেনের মাধ্যমে মঞ্জুয়ারা মনির কাছে জানতে চাইলে তিনি লন্ডন থেকে জানায় যে তার জীবনের সবটুকু সময় তিনি মানুষের সেবা করে যেতে চায়। আরো জানা যায় লন্ডনে তার একটি গার্মেন্টস রয়েছে সেখানে তিনি তার নিজ অর্থায়নে মাস্কওপিপিই বানিয়ে মানুষের মাঝে বিতরন করছে।তিনি আরো বলেন এই সকল কাজের পিছনে উৎসাহ দাতা ও প্রাধান শক্তি তার স্বামী। মঞ্জুয়ারা মনি বলেন যারা আর্থিক ভাবে সচ্ছল তারা যদি সাবাই এই ভাবে সহযোগীতার হাত বারিয়ে দেয় তাহলে দেশের অসহয় মানুষের অনেক উপকার হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT