রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২১ মে ২০২০, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৫৩ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ দুস্থ ও অসহায় ১ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করলেন আ’লীগ নেত্রী -পপি ◈ নাটোরের নলডাঙ্গায় নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্যসহায়তা বিতরণ ◈ নাটোরে চলতি বছরের আম আহরণ কার্যক্রমের উদ্বোধন ◈ নাটোরে জেলা প্রশাসনের কর্মচারীদের মধ্যে ঈদ উপহার বিতরণ ◈ নাটোরে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত ◈ নাটোরে করোনা মোকাবেলায় ৭ দফা দাবিতে স্মারকলিপি প্রদান ◈ নিয়ামতপুরে করোনা আক্রান্ত ৩ রোগী সুস্থ ◈ সোনার বাংলা গোল্ডেন ক্লাবের ২শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ◈ ধুনটে অগ্নিকান্ডে ৪ দোকান পুড়ে ছাই ◈ কৈজুরীতে ভিজিডির চাল বিতরণ ও ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু

দুর্নীতি,মাদক ও যৌতুকের বিরুদ্বে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে– আল্লামা আবুল কাসেম নূরী।

প্রকাশিত : ০৫:৫৯ PM, ১০ নভেম্বর ২০১৯ Sunday ৮১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

পবিত্র জশনে জুলুছ ঈদ–এ মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াছাল্লাম উপলক্ষে গত শনিবার(৯ নভেম্বর) বাদে আছর হইতে নোয়াগাঁও লস্কর তালুকদার বাড়ী এলাকাবাসী ও প্রবাসীর যৌথ উদ্যােগে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে প্রধান বক্তার বক্তব্যে এই সব কথা বলেন।

অনুষ্ঠানে আল্লামা আবুল কাসেম নূরী আরো বলেন জুয়া সমাজ, রাষ্ট্রকে,ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। বিশেষ করে যারা কিশোর এদের মোবাইল হল বড় জুয়া। মোবাইলের মাধ্যমে তারা টাকার জুয়া খেলছে। আর তার সাথে তারা জড়িয়ে যাচ্ছে মাদকের সাথে। আর এই ধ্বংসের প্রভাব পরিবার, সমাজ,দেশ জাতি জন্য বড় বিপজ্জনক। শুধু মাদক নয় যৌতুক মাদকের চেয়ে বেশি। তিনি বলেন আমরা এখন আইন করেছি যৌতুক ও সুদ যুক্ত দেশ। কিন্তুু আমাদের ইসলাম ধমের মধ্যে যৌতুক ও সুদের যে আইন আছে সেই বিষয় কয় জনে জানে।

বিশিষ্ট সমাজ সেবক জনাব মফজল আহমেদ কন্ট্রাক্টরে সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আল্লামা আবুল কাসেম নূরী চেয়ারম্যান আনজুমানে রজভীয়া নূরীয়া ট্রাষ্ট,বাংলাদেশে। মাওলানা সিদ্দিক আহমেদ ও প্রকৌশলী মোহাম্মদ আলম শাহ্ যৌথ সঞ্চালনায় বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন মাওলানা মুহাম্মাদ সিদ্দিক আহমদ আলকাদেরী,মাওলানা মুহাম্মদ দিদারুল আলম আলকাদেরী,মাওলানা মুহাম্মদ জাহেদুল হক আলকাদেরী,মাওলানা মুহাম্মদ ইকবাল হোসেন, মাওলানা মুহাম্মাদ মিজানুর রহমান আলকাদেরী,মাওলানা মুহাম্মদ নরুল আবছার আলকাদেরী,মুহাম্মদ জামাল,,মুহাম্মদ নেছার,মুহাম্মদ সালাউদ্দীন , হাফেজ মুহাম্মদ নিজাম উদ্দীন, প্রকৌশলী মুহাম্মদ আলম শাহ্, মুহাম্মদ আজিম উদ্দীন,মুহাম্মদ মোরশেদ সহ আরো প্রমুখ।

প্রতিবেদন– জাহেদ হাছান তালুকদার

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT