রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯, ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ জলবায়ুর বিরূপ প্রভাবে ভবিষ্যৎ প্রজন্মের আজ অস্তিত্ব সংকটের মুখে ◈ ময়মনসিংহে রেলওয়ের অবৈধ দখলদার উচ্ছেদ অভিযান শুরু ◈ লালমনিরহাটে বিএনপির মিছিলে পুলিশি বাঁধা ক্ষিপ্ত নেতারা ◈ শেরপুর ফাঁড়ি পুলিশের লবণ নিয়ে সতর্কবার্তা ◈ এমপি মানিকের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে ছাতকে আ’লীগের বিক্ষোভ ◈ নবীগঞ্জে ৬০ টাকা দরে পেঁয়াজ বিক্রি ◈ বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখা মানববন্ধন অনুষ্ঠিত ◈ গংগাচড়ায় দুইদিন ব্যাপি মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত ◈ গাজীপুর মহানগর ধীরাশ্রম এলাকা থেকে বিপুল পরিমাণ চোরাই সেগুন কাঠ টাক আটক করেন ◈ সাপাহারে তিলনা ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে সাংবাদিক হাফিজুলকে চায় এলাকাবাসী

দুর্দান্ত স্মিথে পাকিস্তানকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া

প্রকাশিত : ০৭:০৯ পূর্বাহ্ণ, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ২৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানকে বাঁচিয়ে দিয়েছিল বৃষ্টি। দ্বিতীয় ম্যাচে আর রক্ষা হয়নি। স্টিভেন স্মিথের অসাধারণ এক ফিফটিতে অস্ট্রেলিয়া পেয়েছে ৭ উইকেটের বড় জয়। বৃথা গেছে বাবর আজম ও ইফতিখার আহমেদের ফিফটি।

ক্যানবেরায় মঙ্গলবার টস জিতে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৫০ রান করেছিল পাকিস্তান। প্রথম পাঁচ ব্যাটসম্যানের মধ্যে ওপেনার বাবর ছাড়া আর কেউ বলার মতো কিছু করতে পারেননি। ৩৮ বলে ৬ চারে ঠিক ৫০ রান করে রান আউট হন পাকিস্তান অধিনায়ক।

১০৬ রানে ৫ উইকেট হারানোর পর পাকিস্তানের সংগ্রহটা দেড়শতে নিয়ে যাওয়ার পুরো কৃতিত্ব ইফতিখারের। ২৯ বলে ফিফটি করা ইফতিখার ৩৪ বলে ৫ চার ও ৩ ছক্কায় ৬২ রানে অপরাজিত ছিলেন। ৪ ওভারে ২৩ রানে ২ উইকেট নিয়ে অস্ট্রেলিয়ার সেরা বোলার অ্যাশটন অ্যাগার।

লক্ষ্য তাড়ায় ৩০ রানের উদ্বোধনী জুটি গড়েন ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ। তবে দুজনের কেউই ইনিংস বড় করতে পারেননি। ওয়ার্নার ১১ বলে ৪ চারে করেন ২০, ফিঞ্চ ১৪ বলে ১৭। ৪৮ রানের মধ্যে ফেরেন দুই ওপেনার।

এরপর বেন ম্যাকডেরমটের (২১) সঙ্গে ৫৮ ও অ্যাশটন টার্নারের সঙ্গে অবিচ্ছিন্ন ৪৫ রানের জুটিতে ৯ বল বাকি থাকতেই স্বাগতিকদের জয়ের বন্দরে পৌঁছে দেন স্মিথ। এর মাঝে স্মিথ ফিফটি করেন ৩৬ বলে। ৫১ বলে ১১ চার ও এক ছক্কায় ৮০ রানে অপরাজিত ছিলেন ম্যাচসেরা হওয়া স্মিথ। ৮ রানে অপরাজিত ছিলেন টার্নার।

আগামী শুক্রবার পার্থে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT