রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১২:২৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ কালিহাতীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেল অষ্টম শ্রেণীর ছাত্রী ◈ মানিকগঞ্জে রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর

দুর্দান্ত স্মিথে পাকিস্তানকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া

প্রকাশিত : ০৭:০৯ AM, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ১৪৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানকে বাঁচিয়ে দিয়েছিল বৃষ্টি। দ্বিতীয় ম্যাচে আর রক্ষা হয়নি। স্টিভেন স্মিথের অসাধারণ এক ফিফটিতে অস্ট্রেলিয়া পেয়েছে ৭ উইকেটের বড় জয়। বৃথা গেছে বাবর আজম ও ইফতিখার আহমেদের ফিফটি।

ক্যানবেরায় মঙ্গলবার টস জিতে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৫০ রান করেছিল পাকিস্তান। প্রথম পাঁচ ব্যাটসম্যানের মধ্যে ওপেনার বাবর ছাড়া আর কেউ বলার মতো কিছু করতে পারেননি। ৩৮ বলে ৬ চারে ঠিক ৫০ রান করে রান আউট হন পাকিস্তান অধিনায়ক।

১০৬ রানে ৫ উইকেট হারানোর পর পাকিস্তানের সংগ্রহটা দেড়শতে নিয়ে যাওয়ার পুরো কৃতিত্ব ইফতিখারের। ২৯ বলে ফিফটি করা ইফতিখার ৩৪ বলে ৫ চার ও ৩ ছক্কায় ৬২ রানে অপরাজিত ছিলেন। ৪ ওভারে ২৩ রানে ২ উইকেট নিয়ে অস্ট্রেলিয়ার সেরা বোলার অ্যাশটন অ্যাগার।

লক্ষ্য তাড়ায় ৩০ রানের উদ্বোধনী জুটি গড়েন ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ। তবে দুজনের কেউই ইনিংস বড় করতে পারেননি। ওয়ার্নার ১১ বলে ৪ চারে করেন ২০, ফিঞ্চ ১৪ বলে ১৭। ৪৮ রানের মধ্যে ফেরেন দুই ওপেনার।

এরপর বেন ম্যাকডেরমটের (২১) সঙ্গে ৫৮ ও অ্যাশটন টার্নারের সঙ্গে অবিচ্ছিন্ন ৪৫ রানের জুটিতে ৯ বল বাকি থাকতেই স্বাগতিকদের জয়ের বন্দরে পৌঁছে দেন স্মিথ। এর মাঝে স্মিথ ফিফটি করেন ৩৬ বলে। ৫১ বলে ১১ চার ও এক ছক্কায় ৮০ রানে অপরাজিত ছিলেন ম্যাচসেরা হওয়া স্মিথ। ৮ রানে অপরাজিত ছিলেন টার্নার।

আগামী শুক্রবার পার্থে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT