রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৫ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

১১:২৭ পূর্বাহ্ণ

শিরোনাম

দুর্গাপূজা উপলক্ষ্যে সিসিকের জরুরী সেবা

প্রকাশিত : ০৩:২৮ AM, ২ অক্টোবর ২০১৯ বুধবার ১৮৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশন আগামী ৪ অক্টোবর থেকে ৮ অক্টোবর পর্যন্ত জরুরী সেবা কার্যক্রম পরিচালনা করবে।

এ লক্ষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নিদের্শনা অনুযায়ী এই চারদিন সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীরা নগর ভবনের রোম নং ১০৭ এ স্থাপিত তথ্য কেন্দ্রে রোষ্টার ডিউটি পালন করবেন।

সিসিকের জনসংযোগ শাখা জানায়, কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে বলা হয়, নগরীর নাগরিকদের সার্বক্ষনিক সেবা প্রদানের লক্ষে দুর্গাপূজার ছুটিতে সিটি কর্পোরেশনের স্থাপিত কন্ট্রোল রুমে ফোনে অথবা সরাসরি যোগাযোগ করে জরুরী সেবা গ্রহণ করতে পারবেন।

সিসিকের স্থাপিত তথ্য কেন্দ্রের রোষ্টার ডিউটি পালনকারী কর্মকর্তা ও কর্মচারীদের সার্বিক তত্ত্বাবধানে থাকবেন সিসিকের প্রশাসনিক কর্মকর্তা হানফিুর রহমান (০১৭১১-৫৭০৭২৭)। এছাড়া সিসিকের স্টোর কিপার মোঃ কয়ছর রহমান সার্বক্ষনিক কন্ট্রোল রুমের দায়িত্বে থাকবেন (০১৭১৫-৭৭৪৬০২)।

এছাড়া তার সাথে জরুরী সেবা কাজে নিয়োজিত থাকবেন, অফিস সহকারী আতাউল করিম, অফিস সহায়ক মোঃ শামীম হোসেন, মোঃ আব্দুর রকিব মিয়া, মোঃ এনামুল হক, বার্তা বাহক শিপন আহমদ, সুপারভাইজার এহসান আহমদ সায়মন ও আরিফুল ইসলাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT