রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৩৯ পূর্বাহ্ণ

দুর্গাপূজা উপলক্ষ্যে এসএমপি’র সাথে মতবিনিময় সভা

প্রকাশিত : ০৯:৪৬ PM, ২৫ সেপ্টেম্বর ২০১৯ বুধবার ৩০৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বুধবার সকালে সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম এর সভাপতিত্বে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) সুজ্ঞান চাকমা এর পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান।

এছাড়া অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ , রামকৃষ্ণমিশন ও আশ্রমের অধ্যক্ষ চন্দ্রনাথানন্দজী মহারাজ , উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, উপ-পুলিশ কমিশনার মোঃ তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) সোহেল রেজা পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া)মোঃ জেদান আল মুসা , মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি সুব্রত দেব, , এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, রজতকান্তি ভট্রাচার্য, মলয় পুরকায়স্থসহ বিভিন্ন পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ ।এছাড়া সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী মো. রুহুল আলম, গোয়েন্দা সংস্থার প্রতিনিধি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর প্রতিনিধি,র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান উপস্থিত ছিলেন ।

সভায় বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ আসন্ন শা দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে পালনের জন্য তাদের নিজস্ব স্বেচ্ছাসেবকের পাশাপাশি পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেন। সকল পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন করা, পর্যাপ্ত আলো ও স্ট্যান্ডবাই জেনারেটর রাখার বিষয়ে আলোচনা করা হয়। যে কোন ধরণের গুজবের বিষয়ে তাৎক্ষণিক পুলিশ কন্ট্রোল রুমের নাম্বার ০১৭১৩৩৭৪৩৭৫ বা ০৮২১৭১৬৯৬৮ ও জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর সহযোগিতা নেওয়ার জন্য সকলকে অবহিত করা হয়। এছাড়া সন্ধা ৬টার মধ্যে প্রতিমা বিসর্জন শেষ করা ও দুর্গাপূজার কার্যক্রম চলাকালে আযান ও নামাজের সময় বাদ্যযন্ত্র না বাজানোর বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয় ।
উল্লেখ্য , সিলেট মেট্রোপলিটন এলাকায় ১৫৪ টি পূজা মন্ডপ রয়েছে। তার মধ্যে রয়েছে ২০টি পারিবারিক পূজা মন্ডপ ও সার্বজনীন পূজা মন্ডপ ১৩৪টি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT