রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৫:১৩ অপরাহ্ণ

দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিনামূল্যে ঔষধ ও ত্রাণ বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনী

প্রকাশিত : 08:25 PM, 25 June 2022 Saturday 91 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নেত্রকোনার দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ ও বিরিশিরি ইউনিয়নে দাখিনাইল গ্রামে প্রায় আধা কিলো হেরিংবন্ড ক্ষতিগ্রস্থ রাস্তা সংস্কার করে দিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ১৯পদাতিক ডিভিশন ঘাটাইল এরিয়ার মেজর রিফাত উদ্দিন ভুঁইয়ার সেনা সদস্যের একটি টিম। গতকাল শুক্রবার সকাল থেকে বেলা ৩টা পর্যন্ত ওই বন্যা কবলিত রাস্তা সংস্কার কাজ সম্পন্ন করেণ।
এ সময় মেজর রিফাত উদ্দিন ভুঁইয়া জানান,মূলত আমাদের কাজটা হলো পানিবন্দি মানুষদের নিরাপদ আশ্রয়ে আনয়ন করা।উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে ত্রাণ কার্যক্রমে সহায়তা করা।আমাদের সাধ্যমতো নিজেদের মানবিক দৃষ্টিকোন থেকে একেবার তৃণমূল পর্যায়ে খাদ্য সংকটে থাকা লোকজনদের মাঝে খাদ্য সামগ্রি ও রান্না করা খাবার বিতরণ ও মিনারেল ওয়াটার বিতরণ কার্যক্রম করা হচ্ছে। একটি মেসেস পেয়েছি বিরিশিরি ইউনিয়নের দাখিনাইল গ্রামে বন্যার কবলে পড়ে অনেকটা রাস্তা ক্ষতিগ্রস্থ হয়েছে। কোন ধরণের প্রস্তুতি ছাড়াই আমরা সেনা সদস্যদের নিয়ে গ্রামবাসী ও লোকাল মেম্বার রফিকুল ইসলামকে সাথে নিয়ে রাস্তা মেরামতের কাজটি সম্পন্ন করেছি। তবে যতটুকু পাড়া যায় চেষ্টা করছি। সিনিয়র ওয়ারেন্ট অফিসার শামীম মিয়া সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। শনিবার(২৫জুন)সকাল ৮টার দিকে গাঁওকান্দিয়া ইউনিয়নের শংকরপুর এলাকায় পানিবন্দি বেশ কয়েকটি বাড়িতে শুকনো খাদ্য বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে। কাকৈরগড়া ইউনিয়নের কৈলাটি গ্রামের প্রায় ৫শতাধিক মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা ও বিনামূল্যে ঔষধ সরবরাহ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT