রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:০৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ কাপ‌ড়ের রং দি‌য়ে আইস‌ক্রিম তৈ‌রি, অর্ধলক্ষ টাকা জ‌রিমানা ◈ চাটখিলে ব্রাকের এডভোকেসি সভা অনুষ্ঠিত ◈ ঐতিহ্যের স্মারক বিক্রমপুর জাদুঘর ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান

দুপচাঁচিয়া সিও অফিস বাসস্ট্যান্ড এর হাসপাতাল সংলগ্ন জায়গা অবৈধ্য দলখমুক্ত করে বৃক্ষরোপন


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ১০:০৩ PM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৪৭৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

দুপচাঁচিয়া হাসপাতালের সিও অফিস বাসস্ট্যান্ড এলাকার অবৈধ্য দখলদার মুক্ত করে সেখানে সৌন্দর্য বর্ধনের জন্য গতকাল বৃক্ষ রোপন করা হয়েছে।

দুপচাঁচিয়া হাসপাতাল কর্তৃপক্ষ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল কুদ্দস এর সহযোগীতায় এই বৃক্ষরোপন করা হয়। তিনি চিকিৎসা সেবার মানবৃদ্ধি করে অত্র হাসপাতালটিকে সারা বাংলাদেশের মধ্যে ৪৪তম হাসপাতাল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। হাসপাতালের মসজিদ টিকে সম্প্রসারন করে কয়েক শতাধিক নামাজরত মুসুল্লিদের জন্য একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন।শুধু তাই নয় অত্র হাসপাতালে অপারেশন,সিজার,মোসলমানি করন আল্টাসোগ্রাফি,এক্সরে করন,ইসিজি ইত্যাদি সেবা প্রদান করে দুপচাঁচিয়া উপজেলা শুধু নয় চারপাশের উপজেলার মধ্যে আক্কেলপুর, কালাই, ক্ষেতলাল,কাহালু,আদমদীঘি,নন্দীগ্রাম এলাকার জনগণের প্রাণপ্রিয় চিকিৎসক হিসেবে সু-খ্যাতি অর্জন করেছেন।

সেই কাজগুলি করতে যে ব্যাক্তি সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন তিনি হলেন দুপচাঁচিয়া পৌরসভার সুযোগ্য মেয়র বেলাল হোসেন। তার সাথে রয়েছেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী অফিসার এস এম জাকির হোসেন। আর এই কাজগুলি সার্বিক সহযোগীতা ও আইন শৃংখলার দায়িত্ব যিনি পালন করেছেন তিনি হলেন দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান।

উপরোক্ত কর্মকর্তাদের সহায়তায় আজ দুপচাঁচিয়ার চিত্র পাল্টে একটি মডেল দুপচাঁচিয়া উপহার দিতে চান বলে সাংবাদিকদের জানান ঐ সকল কর্মকর্তাগণ। গতকাল বৃহস্পতিবার দিন সিও অফিস বাসস্ট্যান্ড এর মোড় হতে পশ্চিমে জয়পুরপাড়া রাস্তা পর্যন্ত দুই সারি করে বৃক্ষরোপন করে সৌন্দর্য বর্ধনের জন্য কাজ করেছেন। সেই সময় দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী অফিসার এস এম জাকির হোসেন, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুল কুদ্দুস, ডাঃ দেলোয়ার হোসেন, উপ-পরিদর্শক এস আই খোরশেদ সহ প্রমুখ নের্তৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT