রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯, ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

দুপচাঁচিয়ায় রাজনৈতিক সংস্কার ও সচেতনতা সৃষ্টির র লক্ষ্যে গোলটেবিল নাগরিক সংলাপ

প্রকাশিত : 10:46 PM, 17 November 2019 Sunday ৫৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

মোছাব্বর হাসান মুসা,বগুড়াঃ

দুপচাঁচিয়া উপজেলা রাজনৈতিক সংস্কার ও নাগরিক সচেতনতা সৃস্টির লক্ষ্যে পিপিজি-সুজন আয়োজিত গোলটেবিল নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

সুজন সভাপতি অধ্যক্ষ ও বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হলে তিনি স্বাগত বক্তব্য রাখেন গোলটেবিল নাগরিক সংলাপ এ প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সুজন কেন্দ্রীয় কমিটির প্রধান সমন্বয়ক দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর দীলিপ কুমার দেব, প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক এর অনুপস্থিতির কারনে উপজেলা ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি বলেন দলীয় রাজনীতি করে সন্ত্রাস সৃষ্টি করা যাবে না, মাননীয় প্রধান মন্ত্রী সন্ত্রাসীদের বয়কট করেছেন, আমরা সুষ্ট ধারা রাজনীতি করত চাই। জনগনের উন্নয়নমূলক সকল কাজের সাথে সম্পৃক্ত থাকতে হবে।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা নাসরিন রুপা, কাহালু উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা বেগম,দুপচাঁচিয়া থানার অফিসার ইন চার্জ মিজানুর রহমান।

বগুড়া জেলা সুজন সম্পাদক হুমায়ন ইসলাম তুহিন। গাবতলী উপজেলা সূজন সম্পাদক বিশিষ্ট সাংবাদিক আবু মুসা, সুজন সহ সভাপতি অধ্যক্ষ আবুল বাসার, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারি প্রোগ্রাম অফিসার রাজশাহী নওগাঁ এলাকার আছির উদ্দিন, দুপচাঁচিয়া উপজেলা সুজন সম্পাদক আনোয়ারুল ইসলাম লিটন, পিপিজির দুপচাঁচিয়া উপজেলা ট্রেনিং কো-অর্ডিনেটর মোছাব্বর হাসান মুসা, পিপিজি প্রশিক্ষক আব্দুস সালাম, জেসমিন আক্তার লতা,আব্দুস সালাম মীর, এ্যম্বাসেডর জাহেদুল ইসলাম।

পিপিজি সদস্য ও বীরমুক্তিযোদ্ধা আক্কাস আলী, দুপচাঁচিয়া মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষক আহম্মদ আলী, পিপিজি সদস্য ফেন্সী,আয়েশা, চামরুল ইউনিয়ন সমন্বয়কারি আব্দুল গোফ্ফার, সুজন সাংগঠনিক সম্পাদক অসীম কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই সমবেত কন্ঠে জাতীয় সংগীত গেয়ে অনুষ্ঠানের শুরু করা হয়। উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পাটি, জাসদ, কমিউনিস্ট পাটির নেতা কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT