রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:৩২ পূর্বাহ্ণ

দুপচাঁচিয়ায় বানিয়াদিঘী কমিউনিটি ক্লিনিকে রহস্যজনক চুরি

প্রকাশিত : ১১:৩৭ PM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ২৩২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোছাব্বর হাসান মুসা,বগুড়া প্রতিনিধিঃঃ

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের আশুঞ্জা বানিয়াদিঘী গ্রামেরর বাড়ী গেট সংলগ্ন কমিউনিটি ক্লিনিকে গতকাল রাতে কে বা কারা রহস্যজনক দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে।

এ বিষয়ে ঐ ক্লিনিকের দায়িত্বরত আবু জাহিদ আওয়ামীলীগ নেতা লিখিত আবেদন পত্রে জানান। তার ভাস্যমতে তিনি দায়িত্ব পালন শেষে চলে গেছেন।

রাতের কোন এক সময় কে বা কাহারা দরজার গেটের তালা ভেঙ্গে কক্ষের ভিতর প্রবেশ করে ১টি সৌর বিদ্যুতের ব্যাটারী, ২ টি গ্রীলের চেয়ার, ৫টি গ্লাস ১টি জগ,ও ১টি টিকিটের ইউজার বক্স যার মধ্যে ১ হাজার ২ শত টাকা ছিল তার চুরি হয়েে গেছে দাবী করা হয়েছে।

ধারনা করা হচ্ছে এটি একটি অভিনব চুরি ইতি পূবে চেয়ার গ্লাস জগ চুরি করার কোন নজির দেখা যায়না সাধারণত যাই হোক ডিজিটাল চোর হয়তোবা তাই দরজার তালা ভেঙ্গে নিয়ে গেছে।

ক্লিনিকের পিছনে শুধু মাত্র হালকা গ্রীল যা কি না কেটে চুরি করার বিষয়টি খুব সহজ কিন্ত তা না করে সামনে তালা ভেঙ্গে চুরি করার বিষয়টি সন্দেহজনক ও রহস্যজনক বলে গ্রামবাসিরা সাংবাদিকদের জানান।

এ বিষয়ে স্বাস্থ্য ও পঃ পঃ কর্তকর্তার দেখা করতে গেলে তিনি বগুড়া থাকার কারনে তাকে পাওয়া যায়নি, তবে দায়িত্বরত ডাঃ দেলোয়ার জানান বিষয়টি আমি শুনেছি।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT