রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২২ অক্টোবর ২০২১, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:১৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলমের নির্বাচনী উঠান বৈঠক। ◈ তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদকের চালান সহ বিভিন্ন মালামাল আটক ◈ ফুলবাড়ীর ছয় ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা ◈ সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কলমাকান্দায় মানববন্ধন ◈ ডাচ্-বাংলা ব্যাংক শশিকর বাজারে শুভ উদ্বোধন ◈ তাহিরপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির সভা ◈ রাজারহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী ◈ রংপুরে তিস্তা পাড়ের বন্যার্তদের পাশে জেলা আ’ লীগ সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু ◈ শাহজাদপুরে ইউপি নির্বাচনে পুনরায় নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল বাতেনের সমর্থনে জনসভা অনুষ্ঠিত ◈ জামালগঞ্জে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

দুই হাতের হৃদয়রেখা মিলে গেলে যা হয়

প্রকাশিত : ০৩:৫৮ AM, ২৭ জানুয়ারী ২০২০ সোমবার ৭২৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হস্তরেখা দেখে ভাগ্য জানা যায়। জ্যোতিষে বিশ্বাস থাকুক আর না থাকুক এটা মানতেই হবে যে হস্তরেখা বিশ্লেষণ একটা প্রাচীন পদ্ধতি। জ্যোতিষ বিশ্বাস মতে, আপনার বিবাহ থেকে চাকরি, ব্যবসা সবই লেখা আছে আপনার হাতের তালুতে।

এবার আপনার নিজের হাত নিজে দেখে নিন। দুই হাতের তালু পাশাপাশি রাখুন। দেখুন দুই হাতেই কনিষ্ঠ আঙুলের ঠিক নীচ থেকে একটি করে রেখে তর্জনির দিকে এগিয়ে গিয়েছে এবং রেখাটি মধ্যমা ও তর্জনির মধ্যবর্তী জায়গায় কিছুটা উপরের দিকে উঠে গিয়েছে। এবার পাশপাশি দু’টি হাতের তালু রেখে দেখুন একটি অর্ধচন্দ্র তৈরি হয়েছে।

সকলেরই কমবেশি অর্ধচন্দ্র তৈরি হবে কিন্তু সেটি ঠিক কেমন হয়েছে তার উপরে নির্ভর করছে আপনার চারিত্রিক বৈশিষ্ট্য। আর তার সঙ্গে সঙ্গে আপনার ভাগ্য।

জ্যোতিষ মতে, এই রেখাটিকে বলা হার্ট-লাইন বা হৃদয়-রেখা। যদি দেখা যায়, আপনার দুই হাত মিলিয়ে একটি সুন্দর অর্ধচন্দ্র রেখা তৈরি হয়েছে তবে মনে রাখবেন আপনি অত্যন্ত কঠোর মনের মানুষ। আপনার ভাগ্য আপনি নিজেই গড়ে নেন। কর্মক্ষেত্র আপনি সাফল্য পান। আপনার মধ্যে নেতৃত্বের গুণ আছে।

তবে মনে রাখবেন সকলের হাতেই এমন অর্ধচন্দ্র তৈরি হয় না। অনেকের ক্ষেত্রে দু’টি রেখা মিলিয়ে প্রায় সরলরেখার কাছাকাছি চেহারা নেয়। এমন যাদের হৃদয় রেখা, তারা খুবই হৃদয়বান হন। সহজ, সরল জীবন পছন্দ করেন। কঠিন সিদ্ধান্ত নিতে হলে অপরের উপরে নির্ভর করেন।

এই বিচার অনুসারে বোঝা যায়, একজন মানুষের হৃদয় কেমন। দুই হাতের হৃদয় রেখার মিলন যত বেশি অর্ধচন্দ্রাকৃতি সেই মানুষ তত কঠোর মানসিকতার। আর যত বেশি সরলরেখার কাছাকাছি ততবেশি নরম হৃদয়ের মানুষ। আর হৃদয়ই তো মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য তৈরি করে। আর সেই চারিত্রিক বৈশিষ্ট্য অনুসারেই তৈরি হয় কাজের জগৎ, সাংসারিক ক্ষেত্রের সাফল্য, ব্যর্থতা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT