রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

দুই ম্যাচকে সামনে রেখে ব্রাজিলের অনুশীলনে নেইমার

প্রকাশিত : ০৪:০৪ অপরাহ্ণ, ৯ অক্টোবর ২০১৯ বুধবার ৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

আবারও ব্রাজিলের অনুশীলনে দেখা গেল সুপারস্টার নেইমারকে। সামনে ফিফার দুটি প্রীতি ম্যাচ। একটি সেনেগালের বিপক্ষে, আরেকটি নাইজেরিয়ার। এই দুই ম্যাচকে সামনে রেখে অনুশীলনে একত্রিত হয়েছেন ব্রাজিলের খেলোয়াড়রা।

সেনেগালের বিপক্ষে ম্যাচ ১০ অক্টোবর। তারপর সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ, ১৩ অক্টোবর ‘সুপার ঈগল’খ্যাত নাইজেরিয়ার মোকাবেলা করবে সেলেকাওরা। ম্যাচটি অনুষ্ঠিত হবে সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে।

এই দুই ম্যাচকে সামনে রেখেই ক্লাব ছেড়ে জাতীয় দলে একত্রিত হয়েছেন ব্রাজিলের খেলোয়াড়রা। সোমবার দলের সঙ্গে যোগ দিয়েছেন গ্যাব্রিয়েল হেসুস আর এডারসন।

প্যারিস সেন্ট জার্মেইয়ের নেইমারের সঙ্গে আগেই দলে যোগ দিয়েছেন থিয়াগো সিলভা আর মারকুইনহস, লিভারপুলের রবার্তো ফিরমিনো আর ফ্যাবিনহো। ক্লাল্লাঙ্গ ফুটবল হাবে গতকাল (মঙ্গলবার) অনুশীলন করেছেন লুকাস পিকুয়েতা, কাসেমিরো, ফিলিপ কৌতিনহো আর এডের মালিতাও, রিচার্লিসনও।

প্রীতি ম্যাচের আগে উদ্বোধনী প্রেস কনফারেন্সে মার্কুইনহিস বলেন, ‘খেলোয়াড়রা জাতীয় দলের হয়ে খেলতে যান, ক্লাব কোচ আর সমর্থকরা হয়তো পছন্দ করেন না। তবে আমাদের জাতীয় দলের কোচ তিতের কথাও তো ভাবতে হবে। জাতীয় দলে তিনি কিভাবে দলের খেলোয়াড়দের পরীক্ষা আর একতাবদ্ধ করবেন? তার তো এমন প্রীতি ম্যাচ দরকার।’

আলোকিত সকাল/এমপিকে

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT