রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

১১:৩১ অপরাহ্ণ

সাক্ষাৎকার

দুই বছর ধরে ধারাবাহিক করছি না

প্রকাশিত : ০৪:৪১ AM, ৪ নভেম্বর ২০১৯ সোমবার ১১৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মডেল ও অভিনেত্রী সাফা কবির। ‘অল টাইম দৌড়ের উপর’ ও ‘ভালোবাসা ১০১’ নাটকে অভিনয় করে আলোচনায় আসেন। ওয়েব সিরিজেও কাজ করেছেন। উপস্থাপনায়ও আছেন সরব। কথা হলো তার সঙ্গে…
দুই বছর ধরে ধারাবাহিক করছি না

খন্ড নাটকেই বেশি কাজ করা হয়। এখনকার সময়ে এসব খন্ড নাটকের দর্শকও বেশি। সবাই চায় দ্রম্নত সময়ের মধ্যে একটি পূর্ণাঙ্গ গল্প দেখতে; তাই খন্ড নাটকে অভিনয় করা। প্রায় দুই বছর ধরে ধারাবাহিকে কাজ করছি না। কারণ, ধারাবাহিকের শুরুতে যে গল্প থাকে, কিছুদিন পর তার ধাবাহিকতা থাকে না। ফলে ধারাবাহিকে কাজ করে স্বাচ্ছন্দ্যবোধ করি না।

ওয়েব সিরিজ নিয়ে…

ওয়েব সিরিজ নিয়ে আলাদা করে কিছু বলার নেই। বেশ কয়েকটি সিরিজে কাজের অভিজ্ঞতা হয়েছে। তার মধ্যে ‘বাঘবন্দী’, ‘উষ্ণের আত্মহত্যা’ ও ‘গন কেস’ অন্যতম। এখনতো ওয়েব সিরিজ তৈরির হিড়িক লেগেছে। তবে যে মাধ্যমের জন্যই কাজ করি না কেন, দর্শক লুফে নিলেই ভালো লাগে।

উপস্থাপনার প্রসঙ্গে…

উপস্থাপনাকে আমি রিফ্রেশমেন্ট হিসেবে নিয়েছি। এবিসি রেডিওতে ‘লাভ স্ট্রাক বাই সাফা কবির’ নামে প্রতি শনিবার একটি শো করছি। কাজের মাধ্যম যাই হোক, আমি চাই সবসময় ভিন্ন ভিন্ন কাজ দর্শকদের উপহার দিতে। একটি সুন্দরী প্রতিযোগিতা অনুষ্ঠানেরও উপস্থাপনা করার সুযোগ হয়েছিল। এছাড়া বিশেষ দিনগুলোতে এক পর্বের বেশ কয়েকটি অনুষ্ঠানের উপস্থাপনা করেছি।

চলচ্চিত্রের খবর…

চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা আছে। তার আগে ছবির গল্প, আমার চরিত্র ও ভালো পরিচালক লাগবে। গল্প ভালো না হলে কাজ করব না। এখনতো অনেক ভালো ভালো ছবি তৈরি হচ্ছে। হয়তো সবকিছু পছন্দমত পেলে দেখা যেতে পারে বড় পর্দায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT