রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:০১ পূর্বাহ্ণ

দীর্ঘদিন পর

প্রকাশিত : ০৪:০৮ AM, ২৩ নভেম্বর ২০১৯ শনিবার ১১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চলতি সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। ক্যায়িারের শুরুতে দু’একটি ধারাবাহিক নাটকে দেখা গেছে তাকে। তবে গত দুই বছর ধরে খণ্ড নাটক ও টেলিছবিতেই মনোযোগ দেন এই অভিনেত্রী। বিশেষ করে গেল বছর থেকে দারুণ ব্যস্ত সময় পার করছেন একক নাটকে। এরইমধ্যে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু জনপ্রিয় নাটক। নিয়মিত অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতাদের বিপরীতে। তবে নতুন খবর হলো তিশা ভক্তরা দীর্ঘ সময় পর এবার তাকে পাচ্ছেন একটি ধারাবাহিক নাটকে। এরইমধ্যে তার অভিনীত ‘ব্যাচেলর পয়েন্ট সিজন টু’ ধারাবাহিকটির প্রচার শুরু হয়েছে বাংলাভিশনে।

এটির নির্মাতা কাজল আরেফিন অমি। ধারাবাহিকটি দর্শকদের ভালো লাগবে বলেই প্রত্যাশা করেন তিশা। চলতি বছরের শুরুতে চ্যানেল নাইনে প্রচার হয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকটির ৫২ পর্ব প্রচার হওয়ার পর হঠাৎ করেই তা বন্ধ ঘোষণা করা হয়। তারপর এই নাটকটি আবার প্রচারের দাবিতে চ্যানেল নাইন কার্যালয়ের সামনে মানববন্ধন করেন দর্শক। দীর্ঘদিন অতিবাহিত হলেও নাটকটি নিয়ে দর্শকের আগ্রহ আগের মতোই। দর্শকপ্রিয়তার কথা চিন্তা করেই নির্মাতা আবারও ‘ব্যাচেলর পয়েন্ট সিজন টু’ নাটকটি নির্মাণ করেন। কমেডি ঘরানার এই নাটকটি প্রতি বৃহস্পতি থেকে শনিবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হচ্ছে বাংলাভিশনে। তিশা ছাড়াও এটিতে আরো অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, চাষী আলম, মারজুক রাসেল প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT