রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:১৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে অগ্রণী ব্যাংকের পরিচালক খন্দকার মনজুরুল হক লাভলুর কম্বল বিতরণ করেন ◈ মুজিববর্ষে পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার বাড়ি পাচ্ছেন ১১৪ টি ভূমিহীন পরিবার ◈ মাদারীপুরে বাহাদুপুরবাসীর চলাচ‌লে ‌পিতা-পু‌ত্রের প্রতিবন্ধকতা! ◈ ধামইরহাটে মহিলা ডিগ্রী কলেজের সভাপতি হলেন প্রকৌশলী ড. ফিজার আহমেদ ◈ ধামইরহাটে শিক্ষা ও চাকুরীক্ষেত্রে সফল ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী লাভলী হেমরম পেলেন জয়িতার সম্মাননা ◈ নবীগঞ্জে এক ব্যাক্তির রক্তাক্ত লাশ উদ্ধার। নিহতের পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যা ◈ নবীগঞ্জে একেকটি ঘরের মূল্য ৬০ হাজার টাকা, এর রহস্য কি, আলোচনায় ইউপি সদস্য জিল্লুর ◈ নূরের লেজ ছাড়া কুকুর ◈ রায়পুরে পুকুর থেকে এক ব্যাক্তির  লাশ উদ্ধার ◈ কবিতা : শীত ও তুমি – মজনু মিয়া 

দীর্ঘদিন পর শায়লা সাবি

প্রকাশিত : ০৭:৫৬ AM, ৩০ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ২০৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মডেল ও অভিনেত্রী শায়লা সাবি। উপহার দিয়েছেন বেশ কয়েকটি দর্শকপ্রিয় নাটক ও চলচ্চিত্র। ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসেন এই অভিনেত্রী। বিয়ের পর নিজেকে গুটিয়ে নেন শোবিজ অঙ্গন থেকে সাবি। তবে আবারও অভিনয়ে ফিরলেন এ অভিনেত্রী। শ্রাবণী ফেরদৌসের পরিচালনায় ‘অন্যরকম ভালোবাসা’ শিরোনামে সম্প্রতি একটি নাটকে অভিনয় করেছেন তিনি। এতে তার চরিত্রের নাম প্রিয়ন্তী। শুক্র ও শনিবার রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। এতে শায়লা সাবির বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

তবে শায়লা সাবির ভাষ্যমতে এখন আর অভিনয়ে বিরতি দেবেন না তিনি। ভালো ভালো গল্পের নাটকে টানা অভিনয় করে যেতে চান তিনি। নাটকটির প্রসঙ্গে শায়লা সাবি বলেন, ‘শ্রাবণী আপুর সঙ্গে এবারই প্রথম কাজ করেছি। তার নির্দেশনায় কাজ করে ভীষণ ভালো লেগেছে। আমি প্রিয়ন্তী চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আর সাজ্জাদ ভাইয়ের সঙ্গে এর আগেও আমি কাজ করেছি। সবসময়ই তিনি দারুণ সহযোগিতা পরায়ণ। আমি অন্যরকম ভালোবাসা নাটকটি নিয়ে একটু বেশিই আশাবাদী।’

এদিকে নির্মাতা সূত্রে জানা গেছে অন্যরকম ভালোবাসা’ নাটকটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না। নাটকটি শিগগিরই ‘ক্লাব ইলেভেন’ ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

প্রসঙ্গত ২০১৪ সালে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘প্রিয়া তুমি সুখী হও’-এর মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান শায়লা। এরই ধারাবাহিকতায় তার অভিনীত ‘ঘাসফুল’ ছবিটি মুক্তি পায়। এছাড়া সাইমন তারিকের ‘ক্রাইম রোড’ ও তানিম রহমানের পরিচালনায় ‘আদি’ ছবিতে কাজ করেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT