রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:৪২ পূর্বাহ্ণ

দীঘলবাক ইউনিয়ন বিএনপি’র দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

প্রকাশিত : ১১:০২ AM, ২৫ নভেম্বর ২০১৯ সোমবার ১০৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকাল ৩ টায় স্থানীয় কামারগাঁও বাজার মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত কাউন্সিলে নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আশিক মিয়া, সহকারী হিসাবে নির্বাচন পরিচালনায় সহযোগীতায় করেন যথাক্রমে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়কদ্বয় শিহাব আহমদ চৌধুরী ও তোফাজ্জল হোসেন।

সিনিয়র সহ-সভাপতি, যুগ্ম সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদের বিপরিতে একাধীক প্রার্থী না থাকায় ইউপি সদস্য মোঃ ফজলুল হক চৌধুরীকে সিনিয়র সহ-সভাপতি, মোঃ জাহির উদ্দিনকে যুগ্ম সম্পাদক ও আরজু মিয়াকে সাংগঠনিক সম্পাদক ঘোষনা করা হয়।

সভাপতি পদে সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ছালিক মিয়া ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল বারিক রনি এবং সাধারণ সম্পাদক পদে উক্ত ইউপি’র প্যানেল চেয়ারম্যান মোঃ ছাদিক মিয়া ও শাহিনুর রহমান শাহিন প্রতিদ্বন্ধিতা করেন। উক্ত ইউনিয়নের কাউন্সিলরদের গোপন ভোটের মাধ্যমে সভাপতি পদে মোঃ ছালিক মিয়া ও সাধারণ সম্পাদক পদে মোঃ ছাদিক মিয়া নির্বাচিত হন।

সম্মেলন উপলক্ষে উক্ত ইউনিয়ন বিএনপির আহবায়ক এড.মোঃ ইলিয়াছ মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আঃ বারিক রনির পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক সরফরাজ আহমেদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান শেফু, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ মতিউর রহমান পেয়ারা, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক ইউ/পি চেয়ারম্যান খালেদ আহমেদ পাঠান।

আলোকিত সকাল /আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT