রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯, ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

দিল্লির দূষণ নিয়ে কথা বলে তোপের মুখে প্রিয়াঙ্কা

প্রকাশিত : ০৮:৫৬ পূর্বাহ্ণ, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ১৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

ভারতের রাজধানী দিল্লিতে দূষণের জেরে সাধারণ মানুষের জীবনে নাভিশ্বাস উঠছে। এর জেরে দিল্লি, নয়ডা, গাজিয়াবাদ, গুরুগ্রাম, ফরিদাবাদে আগামী ৫ নভেম্বর পর্যন্ত সব রকম নির্মাণকাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছে প্রশাসন। একই সঙ্গে ৫ নভেম্বর পর্যন্ত স্কুলের ছুটিও ঘোষণা করা হয়েছে। এই দূষণ নিয়েই মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এরপরই কড়া সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, সম্প্রতি মাস্ক পরে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা। ছবির ক্যাপশনে নিক জোনাস ঘরণী লিখেন, দিল্লিতে দূষণের জেরে শুটিং করা কষ্টসাধ্য হয়ে উঠছে। এ সময় দিল্লির বাসিন্দাদের পাশাপাশি গৃহহীনদের জন্য প্রার্থনা করুন বলেও মন্তব্য করেন তিনি।

পিগির ওই ছবি এবং মন্তব্যের পরই প্রিয়াঙ্কাকে নিয়ে জোর কটাক্ষ করা হয়। বলিউড অভিনেত্রীকে বিদেশে তার শ্বশুরবাড়ি ফিরে যাওয়ার পরামর্শ দিতে শুরু করেন অনেকে। কেউ কেউ মন্তব্য করতে শুরু করেন, ‘প্রিয়াঙ্কা যেভাবে ধূমপান করেন, সিগারেটের ধোঁয়ায় সে সময় দূষণ হয় না? ধূমপান বন্ধ করুন। সিগারেটের ধোঁয়াতেও দূষণ ছড়ায়।’

মাস্ক পরায় কেউ কেউ আবার প্রিয়াঙ্কাকে ‘নাটকবাজ মহিলা’ বলেও কটাক্ষ করতে শুরু করেন। তবে কড়া সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে এখন কোনো পালটা মন্তব্য করেননি প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত, ‘দ্য হোয়াইট টাইগার’ এর শুটিংয়ের জন্য বর্তমানে দিল্লিতে রয়েছেন প্রিয়াঙ্কা। রাজকুমার রাওয়ের বিপরীতে এই সিনেমায় অভিনয়ের জন্যই বর্তমানে রাজধানীতে অবস্থান করছেন তিনি। ‘দ্য স্কাই ইস পিঙ্ক’ মুক্তি পাওয়ার পর মার্কিন মুলুকে চলে যান প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর সেখানে প্রথম ‘করবা চৌথ’ স্বামীর সঙ্গে পালন করে ফের নতুন সিনেমার শুটিংয়ের জন্য ভারতে ফিরে আসেন এই অভিনেত্রী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT