রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৮ অক্টোবর ২০২০, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:৪৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ পত্নীতলায় পউস ব্লাড এইড এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ◈ রাজশাহীর পবা উপজেলা পরিষদে মাসিক সভা অনুষ্ঠিত হয় ◈ ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার করেছে পুলিশ ◈ তাড়াইলে কৃষি বিষয়ক মাঠ দিবস অনুষ্ঠিত ◈ কুড়িগ্রামে আমন ধানের ফলন বিপর্যয়ের শঙ্কা ◈ তৃতীয় বারের মতো কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত নাহিদ হাসান সুমন ◈ হোসেনপুরে শিশু গৃহকর্মীকে নির্যাতন করে হত্যা ◈ আমতলীতে মাদকসেবীদের আতঙ্কের নাম এস.আই সোহেল রানা ◈ ময়মনসিংহ ত্রিশাল কালীর বাজার স্পোটিং ক্লাবের উদ্যোগে ফুটবল খেলা আয়োজন ◈ ধামইরহাটে রাসায়নিক স্প্রে করে কৃষকের ধান পুড়িয়ে দিল দূর্বৃত্তরা

দক্ষিণ সাহেব গঞ্জ কুঠি বাড়ি সামনের রাস্তার বেহাল অবস্থা চলাচলে চরম ভোগান্তি

প্রকাশিত : ০৭:২৭ PM, ৪ অক্টোবর ২০১৯ Friday ১৫১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দক্ষিণ সাহেব গঞ্জ চৌমহনী বাজার থেকে রায়পুর কুঠি বাড়ির সামনের রাস্তার করুন অবস্থা চলাচলে চরম ভোগান্তি।এ রাস্তাটি দক্ষিণ সাহেবগঞ্জ বাজার থেকে রায়পুর গাজিনগর, চরপাতা , আলোনিয়া সহ অনেক এলাকার সাথে সংযোগ।বিশেষ করে এই রাস্তাটি রায়পুর চলাচলের জন্য গুরুত্ব পূর্ণ সড়ক এটি ।এ রাস্তাটি হালকা যানবাহন এবং পথচারীদের চলাচলের অনুপযোগী।

২০/২১ বৎসর পূর্বে তৎকালীন রায়পুরের এমপি জনাব হারুনুর রাশিদ সাহেব এই রাস্তাটি পাকা করেন।এর পর থেকে এ রাস্তাটি আর সংস্কার করা হয়নি ।রাস্তার বিভিন্ন জায়গায় সৃস্টি হয়েছে বড় বড় গর্ত কোনো কোনো জায়গা দেখে মনে হয় এ রাস্তায় কোনো কার্পেটিং এ করা হয়নি।একটু বৃস্টি হলেই রাস্তার বিভিন্ন অংশ পানির নিচে চলে যায়।এতে জনসাধারণের চলাচলের অযোগ্য হয়ে পড়েছে এই রাস্তাটি।কোনো গাড়ি হালকা যানবাহন ও চলতে পারছে না এই রাস্তা দিয়ে।

দীর্ঘ ২০/২১ বৎসর এই গুরুত্বপূর্ণ সড়কটি কর্তৃপক্ষের অবহেলায় পরে আছে।প্রতিদিন এই রাস্তা দিয়ে হাজার হাজার পথচারী চলা-পেরা করে।স্থানীয় জনগণ ক্ষোভ প্রকাশ করে বলেন আসলে আমরা এই এলাকার সবচেয়ে বেশি অবহেলিত।তা না হলে বর্তমান সকারের ডিজিটাল উন্নয়নের সময় ও আমাদের এই গুরুত্বপূর্ণ রাস্তাটি সংস্কার করা হচ্ছে না কেন? ১৬ নং ইউনিয়নের চেয়ারম্যানও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান ও এম পি সাহেব কে অনুরোধ করফ হয়েছে এই রাস্তা টি সংস্কার করা জন্য । তিনি আশ্বাস দিয়েছেন তবে এখন পর্যন্ত কাজের কাজ কিছুই হয়নি।যথাযত করতি পক্ষের কাছে স্থানীয় এলাকাবাসীর দাবি যত দ্রুত সম্ভব এ রাস্তাটি সংস্কার করার জন্য।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT