রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৫ আগস্ট ২০২১, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০৫:৩১ অপরাহ্ণ

শিরোনাম
◈ লাইটার নির্বাচন : আগামীকাল ভোট, আজ প্রেসিডেন্সিয়াল ডিবেট! ◈ অ্যাম্বুলেন্সে ৮৫ কেজি গাঁজা, গ্রেপ্তার ১ ◈ ফুলবাড়িয়ায় জেল থেকে বেড়িয়ে আবারও প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের হুমকি ◈ টাংঙ্গুয়ার হাওরে অর্ধলক্ষাধিক টাকার নিষিদ্ধ কোনাজাল আটক ◈ ভাসানচর থেকে পালিয়ে আসা ১৪ রোহিঙ্গা কোম্পানীগঞ্জে আটক ◈ রংপুরে অসহায় -দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন জেলা আ’লীগ নেতা মওলা ◈ নরসিংদীর মেহমানখানা পেট ভরে খেল আড়াই শতাধিক অনাহারী ◈ পরীমনি আটক, বিপুল পরিমাণ মাদক জব্দ ◈ রায়পু‌রে শুরু হ‌লো স‌ম্মি‌লিত স্বেচ্ছা‌সেবী‌ প‌রিবা‌রের ফ্রি অ‌ক্সি‌জেন সেবা ◈ পোরশায় শোক দিবস পালন উপলক্ষে মাধ্যমিক শিক্ষক সমিতির সভা অনুষ্ঠিত হয়

দক্ষিণ এশিয়ায় বাংলাদেশের তুলনা নেই: মোস্তাফা জব্বার

প্রকাশিত : ০৭:৪৩ PM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৩৫৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

তথ্যপ্রযুক্তি খাতে বাংলাদেশ অনেকটা এগিয়ে গেছে উল্লেখ করে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সফল নেতৃত্বে বাংলাদেশ সবক্ষেত্রে এগিয়ে গেছে। এখন সমগ্র দক্ষিণ এশিয়ায় বাংলাদেশের সঙ্গে তুলনা করার মতো কোনো দেশ নেই। এই অঞ্চলে আমাদের দেশের মতো উন্নত দেশ আর একটিও খুঁজে পাওয়া যাবে না।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মহানগরীর নওদাপাড়ায় বাংলাদেশ পোস্টাল একাডেমিতে বিসিএস ক্যাডারদের ৬৮তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

মোস্তাফা জব্বার বলেন, স্বাধীনতাযুদ্ধের সময় অনেকের প্রশ্ন ছিল, পাকিস্তান ভেঙে তার চেয়ে খারাপ কোনো রাষ্ট্র যেন না হয়। অথচ আজ আমরা পাকিস্তানের চেয়েও এগিয়ে গেছি। আগে পাকিস্তানের এক টাকা সমান বাংলাদেশের দুই টাকা ছিল। আর এখন বাংলাদেশের এক টাকা সমান পাকিস্তানের দুই টাকা। ২০১৯ সালে এসে প্রতিটা ক্ষেত্রেই পাকিস্তানকে অতিক্রম করেছে বাংলাদেশ। জাতির জনকের কন্যার কন্যার বিশ্বে বাংলাদেশ এখন সম্মানের রাষ্ট্র। রোড মডেল হিসেবে পরিচিত।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সচিব অশোক কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব মোহাম্মদ মুনির হোসেন, জেলা প্রশাসক মো. হামিদুল হক। অনুষ্ঠানে মন্ত্রী মোস্তাফা জব্বার প্রশিক্ষণপ্রাপ্ত নবীন কর্মকর্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT