রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩০ মে ২০২০, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৫৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ কাল খুলছে অফিস-গণপরিবহন, ঢাকামুখী জনস্রোত ◈ যমুনায় তীব্রগতিতে পানি বৃদ্ধি, সিরাজগঞ্জে স্পারবাঁধে ধস ◈ ফেইসবুকে ক্ষমা চেয়ে পোস্ট, কিছুক্ষন পর চিরবিদায় নিলেন সাংবাদিক আবুল হাসনাত ◈ লক্ষ্মীপুর জেলার এসএসসি ১৯৯৯ বন্ধুদের নিয়ে গঠিত হলো “SSC 99 LAKSHMIPUR” ফ্রেন্ডস গ্রুপ ◈ পান বরজ পরিচর্যায় ব্যস্ত চাষী ◈ মানিকগঞ্জে আরো ৮ জনের দেহে করোনা শনাক্ত, উপসর্গ নিয়ে একজনের মৃত্যু ◈ ঘুড়ি উড়িয়ে অলস সময় কাটাচ্ছে ভূঞাপুরের গৃহবন্দী তরুণরা ◈ করোনা মোকাবিলায় স্থানীয় জনপ্রতিনিধিদের সম্পৃক্ত করার নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ ৬৬ দিন পর খুলছে সরকারি-বেসরকারি অফিস ◈ বিএনপির জিয়া হত্যার বিচার না করা রহস্যজনক: ড. হাছান

ত্রাণচোর ৫৯ জনপ্রতিনিধি বরখাস্ত

প্রকাশিত : ০১:০৫ AM, ১৯ মে ২০২০ Tuesday ৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

করোনা সংক্রমণ ঠেকাতে গৃহিত পদক্ষেপে কর্মহীন হওয়া গরীব ও অসহায় মানুষদের জন্য বরাদ্দ করা ত্রাণ ও চাল আত্মসাতের অভিযোগে আরো তিন ইউনিয়ন পরিষদ সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। ত্রাণ চুরির অভিযোগে এই নিয়ে ৫৯ জন জনপ্রতিনিধিকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

সোমবার (১৮ মে) স্থানীয় সরকার বিভাগ নতুন তিন ইউপি সদস্যের সাময়িক বরখাস্ত সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করেছে।

বরখাস্ত করা ইউনিয়ন পরিষদ সদস্যরা হলেন- ফরিদপুর জেলার সদর উপজেলার আলিয়াবাদ ইউপির ৫ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুর রাজ্জাক শেখ, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পলাশবাড়ী ইউপির ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য কুলসুম বেগম এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চর ইসলামপুর ইউপির ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের সদস্য মোছা. নিলুফা খাতুন।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর সাময়িকভাবে বরখাস্ত করা মোট ৫৯ জন জনপ্রতিনিধি মধ্যে ২০ জন ইউপি চেয়ারম্যান, ৩৬ জন ইউপি সদস্য, একজন জেলা পরিষদ সদস্য এবং দুজন পৌরসভার কাউন্সিলর।এদের মধ্যে ২০ জন ইউপি চেয়ারম্যান, ৩৬ জন ইউপি সদস্য, একজন জেলা পরিষদ সদস্য এবং দুজন পৌরসভার কাউন্সিলর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT