রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৮:০০ অপরাহ্ণ

শিরোনাম

তৌহিদের উদ্যোগে শত পরিবারে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত : 02:51 PM, 18 April 2021 Sunday 301 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

উলিপুর প্রতিনিধি :
লকডাউনে কর্মহীন রোজাদার শত পরিবারের মাঝে অনলাইন বুক শপ ই-বই বিতান এর প্রতিষ্ঠাতা তৌহিদুজ্জামানের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। রোববার (১৮ এপ্রিল) কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নে ইফতার বিতরণ করেন ই-বই বিতান এর মার্কেটিং এক্সিকিউটিব একে আখতারুল খান।

এবারের লকডাউন আর পবিত্র মাহে রমজান শুরু হয়েছে একই সাথে। এতে বেশি বিপাকে পড়ছেন সাধারণ নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ। মানবিক এই উদ্যোগ নিয়ে ই-বই বিতান এর প্রতিষ্ঠাতা মোঃ তৌহিদুজ্জামান বলেন, এই লকডাউনে সবচেয়ে দুর্ভোগে আছে যারা দিন এনে দিন খায়। এখন তাদের পাশে দাঁড়ানো দরকার। এই ভাবনা থেকেই এই উদ্যোগ নেই। তিনি আরও বলেন, আমার নিজের এলাকার চেয়ে উলিপুরের অনেকের অবস্থা তুলনামূলক অস্বচ্ছল। তাই আমি তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। আমার সামান্য প্রচেষ্টায় যারা সহযোগীতা করেছে তাদের ধন্যবাদ। যারা বিতরণ কাজে ছিল তাদের প্রতিও কৃতজ্ঞতা।

গত বছর একই এলাকার শত বানভাসি পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দেন তৌহিদ। এছাড়া গত বছর লকডাউনের শুরুতে তার নিজ এলাকা ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলায় খাদ্য সামগ্রী, রমজানে ইফতার সামগ্রী আর ঈদে ঈদ উপহার পৌঁছে দেন প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT