রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৯ মার্চ ২০২১, ২৫শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৫৪ পূর্বাহ্ণ

তৌসিফ-সাফার ‘লাভার্স ফুড ভ্যান’

প্রকাশিত : ০২:৩৭ PM, ১৮ ফেব্রুয়ারী ২০২১ বৃহস্পতিবার ৬০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ছোটো পর্দার নির্মাতা হিসেবে শর্টফিল্ম, মিউজিক ভিডিও ও নাটক নির্মাণ করে অনেক প্রশংশা কুড়িয়েছেন ভিকি জাহেদ। আধুনিক নির্মাণশৈলি আর গল্প বলার ঢঙের কারণে তার আলাদা কদর রয়েছে।

অন্যদিকে রোমান্টিক নাটকের জুটি হিসেবে দারুণ জনপ্রিয় তৌসিফ মাহবুব ও সাফা কবির। এবার তারা সবাই এক গল্পে হাজির হচ্ছেন।

গল্পের নাম ‘লাভার্স ফুড ভ্যান’। ভিকি জাহেদের গল্প ও পরিচালনায় নাটকটি নির্মিত হয়েছে কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট এর ব্যানারে। নাটকটির চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা। টি এইচ তন্ময় ও রাব্বি রাজের প্রযোজনায় নাটকের চিত্রগ্রাহক ছিলেন বিদ্রোহী দীপন, সম্পাদনা ও রঙ বিন্যাস করেছেন অর্ণব হাসনাত।
‘লাভার্স ফুড ভ্যান’ নাটকের দৃশ্য

রোমান্টিক থ্রিলারধর্মী গল্পের এই নাটকটিতে গান ব্যবহৃত হয়েছে দুটি। এরমধ্যে ওয়াসিক সৈকতের কথা এবং টি এইচ তন্ময় ও তানজীরের সুরে একটি গান গেয়েছেন কনা ও তানজীর। অন্যদিকে কেউ জানে না গানটির কথা, সুর ও কন্ঠ রাজ ডি’র।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে ‘লাভার্স ফুড ভ্যান’। এর ঠিক পরপরই রাত ৯টায় বৃক্ষ ফিল্মস এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে নাটকটি।

নাটক প্রসঙ্গে অভিনেতা তৌসিফ মাহবুব বলেন, ‘অন্য রম একটা প্রেমের গল্পে কাজ করলাম। গল্পে প্রেম আছে, থ্রিল আছে। দর্শকরা এক্সাইটমেন্ট পাবে।’
‘লাভার্স ফুড ভ্যান’ নাটকের দৃশ্য

সাফা কবিরের ভাষ্য, ‘এই নাটকটিতে প্রেম আছে, মজা আছে। আবার চমকও আছে। একেবারে এই সময়ের একটি গল্প। আশা করছি সাড়া পাবো।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT