রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

১১:১৩ পূর্বাহ্ণ

শিরোনাম

তুরস্কে বাংলাদেশ ও পাকিস্তানের ১৩৫ অভিবাসী আটক

প্রকাশিত : ০১:১৩ PM, ১৩ ফেব্রুয়ারী ২০২০ Thursday ৮৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বাংলাদেশ ও পাকিস্তানের ১৩৫ জন অবৈধ অভিবাসীকে আটক করেছে তুরস্ক। বুধবার ইস্তাম্বুল থেকে অবৈধ এ অভিবাসীদের আটক করা হয়েছে বলে দেশটির নিরাপত্তা বাহিনী জানিয়েছে।

তুরস্কের রাষ্ট্রীয় বার্তা সংস্থা আনাদোলু এজেন্সির খবরে এ তথ্য জানা গেছে।

খবরে বলা হয়, অবৈধ অভিবাসন ও মানবপাচারের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে বুধবার ইস্তাম্বুলে অভিযান পরিচালনা করে তুর্কি পুলিশ। সেই অভিযান থেকে পাকিস্তান ও বাংলাদেশের ১৩৫ জনকে আটক করা হয় বলে নাম প্রকাশে অনিচ্ছুক দেশটির নিরাপত্তা সূত্র জানিয়েছে।

আটককৃতদের আইনি প্রক্রিয়ার জন্য প্রাদেশিক অভিবাসন দফতরে পাঠানো হয়েছে বলে আনাদোলুর খবরে বলা হয়েছে।

সংবাদমাধ্যমটি জানায়, ২০১৯ সালে রেকর্ড সংখ্যক চার লাখ ৫৪ হাজার ৬৬২ অবৈধ অভিবাসী বা অভিবাসন প্রত্যাশীকে আটক করে তুরস্ক। এদের মধ্যে ভূমধ্যসাগর পাড়ি দেয়ার সময়ই প্রায় ৬০ হাজার মানুষকে আটক করা হয় ।

শুধু গত এক সপ্তাহে অন্তত এক হাজার ৬০০ অবৈধ অভিবাসীকে আটক করেছে তুরস্কের নিরাপত্তা বাহিনী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT