রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৫ মার্চ ২০২০, ১১ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৩:১৫ পূর্বাহ্ণ

তুমি আস্ত বোকা, মাস্ক পরা নিয়ে ওয়াসিমকে তার স্ত্রী

প্রকাশিত : ০৩:১২ AM, ২৫ মার্চ ২০২০ Wednesday ২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

প্রাণঘাতী এই ভাইরাসের ছোবল থেকে বাঁচতে সপরিবারে কোয়ারেন্টিনে গেছেন সাবেক পাকিস্তানি অধিনায়ক। বাসায় বসে বসে কী করছেন ওয়াসিম? তার একটা উদাহরণ দিয়েছেন স্ত্রী শানেইরা আকরাম।

দেখা গেছে, মেয়ে আইলা আকরামের সঙ্গে খেলছেন ওয়াসিম। পরম মমতায় ওয়াসিমের চোখে গোলাপি-কালো একটা সানগ্লাস পরিয়ে চুলে ঝুঁটি বেঁধে দিয়ে আঁচড়ে দিচ্ছে সে। বাবা ওয়াসিমও মেয়ের এই ‘উৎপাত’ মেনে নিচ্ছেন বেশ!

সব সময় মাস্ক পরছেন ওয়াসিম। তবে মাস্ক পরতে তার হ্যাপা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ওয়াসিম, সেখানে দেখা যাচ্ছে, একটা মাস্ক ঠিকভাবে পরতে গিয়ে জেরবার হয়ে যাচ্ছেন এই সাবেক পেস তারকা।

কোনোভাবেই ঠিক করে পরতে পারছেন না তিনি। উল্টো করে পরছেন, যেখানে ফিতা বাঁধার কথা সেখানে বাঁধতে পারছেন না। তা দেখে আবার উপযাচক হয়ে এগিয়ে এসেছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি।

ওয়াসিমের পোস্টের কমেন্টে তিনি লিখেছেন, ‘স্যার, মাস্কের ওপরের ভাগটা মাথার ওপরে দিন, এরপর নিচের ফিতাটা ঘাড়ের আশপাশে শক্ত করে বাঁধুন!’ মাস্কের সঙ্গে ওয়াসিমের ‘যুদ্ধ’ দেখে স্ত্রী শানেইরা আবার মন্তব্য করেছেন, ‘তুমি আস্ত একটা বোকা!’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT