রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৫৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ করিমগঞ্জ থানার (ওসি) মমিনুল ইসলাম কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত ◈ ভূঞাপুরে চার মোটরসাইকেল চালককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নার্সদের অবহেলায় ২ শিশুর মৃত্যুর অভিযোগ ◈ চিরিরবন্দরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ ◈ শাহজাদপুর উপজেলা পরিষদের বেসিনে নেই সাবান-পানি, এক বছরেই ব্যবহার অনুপযোগী ◈ ফুলবাড়ীয়ায় হাত ভাঙা বৃদ্ধা ও হাসপাতাল শয্যায় অসহায় রোগীকে অর্থ সহায়তা প্রদান ◈ আড়িয়াল বিলে অস্থায়ী হাঁসের খামার ◈ সিঙ্গাইরে সুশিল সমাজ ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় ◈ আশুলিয়ায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি ◈ শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় মোটরসাকেল আরোহীর মৃত্যু

তিতাসে শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী নির্বাচিত হলেন নূর নবী চেয়ারম্যান।।আলোকিতসকাল

প্রকাশিত : ০৭:০৭ PM, ২ ডিসেম্বর ২০১৯ সোমবার ১৭০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কুমিল্লার তিতাসে প্রাথমিক শিক্ষার উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়েছেন মোঃ নূর নবী চেয়ারম্যান। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী বাছাই কমিটি’র জড়িপে লিখিতভাবে নির্বাচিত করা হয়।

জানা যায়, উপজেলার ৯টি ইউনিয়নের সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জড়িপ চালিয়ে বিদ্যালয়ে শিক্ষার্থীর উপস্থিতি, স্বাস্থ্যসম্মত স্যানিটেশন ব্যবহারে উদ্বোদ্ধ করা, স্বউদ্যোগে বাথরুম নির্মান, বিদ্যালয়ে ওয়াল তৈরী ও পরিস্কার-পরিচ্ছন্ন রাখায় অবদান, বিদ্যালয়ে সৌন্দর্য বর্ধনে ফুল ও ফলজবৃক্ষ রোপণ, খেলা-ধূলার সামগ্রী বিতরণ, কাব দল গঠনসহ ব্যাক্তিগত অর্থায়নে বিদ্যালয় সমূহ ও শিক্ষার্থীদের মানোন্নয়নে ১০০ নাম্বারের মধ্যে সর্বোচ্চ ৭৭নাম্বার পেয়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হন।

নুর নবী কুমিল্লা উত্তর জেলা সেচ্চাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হিসেবে রাজনীতেও কর্মীদের এক প্রাণপুরুষ হিসেবে সমাদৃত।

এছাড়াও তিনি গত বছর সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের পক্ষ থেকে স্বর্ণ পদক লাভ করেন এবং জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। সে জন্য চট্টগ্রাম বিভাগে একমাত্র বলরামপুর ইউনিয়নকে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তরের অধিনে “এগিয়ে যাও বাংলাদেশ” এর প্রামাণ্যচিত্র নির্মাণ ও প্রচারিত হয়।

এক সাক্ষাৎকারে বিশিষ্ট এ সমাজ হিতৈষী মোঃ নূর নবী চেয়ারম্যান বলেন, ১৯২৪ খ্রিষ্টাব্দে আমার দাদা মরহুম ডাক্তার আসমত আলী মেডিকেল অফিসার হিসেবে দীর্ঘ ৫০বছর মানব সেবায় নিয়োজিত ছিলো। ১৯৭৪ সালে দাদা মৃত্যু বরণ করার পর আমার বাবাও প্যারামেডিকেল ডাক্তার হিসেবে আজও মানুষের মাঝে চিকিৎসা সেবা দিয়ে আসতেছেন। তাই আমার দাদা ও বাবার এই মানব সেবাকে অনুকরণীয় হিসেবে নিয়েই মানব সেবায় নেমেছি। যেহেতু আমি ডাক্তার হতে পারিনী তাই জনপ্রতিনিধি হিসেবেই জনগণের সুঃখে দুঃখে তাদের পাশে থেকে সেবা দেয়ার চেষ্ঠা করে যাচ্ছি।

যতদিন বাঁচি, ততদিন জনগণের ভালোবাসায় নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জনগণের সহযোগিতাও কামনা করেন নিরহংকারী এ রাজনীতিক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT