রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৩২ অপরাহ্ণ

তিতাসে ইউপি সদস্যের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

প্রকাশিত : ০৭:৩৩ PM, ৪ অক্টোবর ২০১৯ শুক্রবার ১৬৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কুমিল্লার তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ শাহআলম এর বিরুদ্ধে সরকারি অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। জানা যায়, অত্র ইউনিয়ন পরিষদের ১বছরের সরকারি রাজস্ব টেক্স এসেসমেন্ট ও নাম্বার প্লেট স্থাপনের অর্থ জনগণ থেকে আদায় করে আত্মসাৎ করেন।

ওই ইউনিয়নের চেয়ারম্যান আলী আশরাফ অভিযোগ করে সাংবাদিকদের বলেন, আমি হজ্বে যাওয়ার সময় আমার ইউপি সদস্য শাহআলমকে পুরো ইউনিয়নের ঘড়-বাড়ির টেক্স ও হোল্ডিং নাম্বার প্লেট এর টাকা আদায়ের জন্য দায়িত্ব দিয়ে যাই। ২০১৮ সালে ইউনিয়নের জনগণের কাছ থেকে আদায়কৃত টেক্সের ১ লাখ ৩৭ হাজার টাকা পরিষদে জমা না দিয়ে সে আত্মসাৎ করে ফেলে। পরবর্তীতে ইউপি পরিষদ থেকে টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দেয়া হলে সে টাকা ফেরত দিবে বলে লিখিত স্বীকারোক্তি দেন। কিন্তু লিখিত স্বীকারোক্তির ৬ মাস পার হয়ে গেলে টাকাও দেয় না এবং সে পরিষদের কোন মিটিং এ অংশগ্রহণ করে না। পরে আমি তাহার লিখিত স্বীকারোক্তির কাগজ নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের নিকট বিষয়টি জানালে উপজেলা নির্বাহী অফিসার তাহার সম্মানিত ভাতা বন্ধ করে দেয়।

সরকারি অর্থ আত্মসাৎ করার অভিযোগ সম্পূর্ন মিথ্যা দাবী করে অভিযুক্ত ইউপি সদস্য শাহআলম বলেন, আমার কাছে যে টাকা পাওনা ছিলো তা আমি পরিশোধ করে দিছি এবং এ লিখিত স্বীকারোক্তি আমার কাছ থেকে জোরপূর্বক ভাবে নিছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT