রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২০ মে ২০২০, ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৫২ পূর্বাহ্ণ

তাড়াশে মিথ্যাচারের প্রতিবাদে বিএনপির আহবায়ক কমিটির সংবাদ সম্মেলন

প্রকাশিত : ০৭:২০ PM, ১০ নভেম্বর ২০১৯ Sunday ৯৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মতিন সরকার,চলনবিল(সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির বিরুদ্ধে মিথ্যাচার করে সংবাদ সম্মেলনের প্রতিবাদে আহবায়ক কমিটির সংবাদ সম্মেলন।

রবিবার দুপুরে বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন, নব গঠিত উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির আহবায়ক বেনজির আহম্মেদ শফি।

লিখিত বক্তবে তিনি বলেন, গণতান্ত্রিক পর্যায়ে তৃণমূলের নেতৃবৃন্দের সমর্থনের মাধ্যমে উপজেলা বিএনপির আহবায়ক কমিটি করা হয়েছে।

যে কমিটি কে পকেট কমিটি বলে গত ৮ নভেম্বর জিকেএস অফিসে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমানের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক খন্দকার আবুল বারিক, জয়নাল আবেদীন মাহবুব ও সদস্য তপন কুমার গোস্বামী। তারা নিজেরাও আহবায়ক কমিটি গঠনের সময় উপস্থতি থেকে রেজুলেশন বহিতে স্বাক্ষর করেছেন।

অথচ গত ৮ নভেম্বর জিকেএস অফিসে সাবেক উপজেলা বিএনপি’র সভাপতি খন্দকার সেলিম জাহাঙ্গীরের মদদে সংবাদ সম্মেলনের নামে মিথ্যাচার করেন।

এ ছাড়াও ৬ নভেম্বরে আহবায়ক কমিটির মিটিংয়ে আসার পথে জেলা নেতৃবৃন্দের গাড়ীতে হামলা চালিয়ে ৫ জনকে আহত করে। যা জেলা কমিটির গঠন করা তদন্ত কমিটির প্রতিবেদনে খন্দকার সেলিম জাহাঙ্গীরের লোকজন হামলা করেছে তার প্রমাণ পেয়েছেন। আমি আহবায়ক কমিটির পক্ষ থেকে উক্ত মিথ্যাচার ও হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র আহব্বায়ক কমিটির সদস্য সচিব সাইদুর রহমান,যুগ্ম আহবায়ক স.ম. আফসার আলী, অধ্যাপক আমিনুল রহমান (টুটুল) ,হাসান ইকবাল শহিদ, অধ্যাপক আব্দুল হাকিম, আসাদ্দুজজামান আসাদ সহ আহবায়ক কমিটির সকল সদস্য বৃন্দ্র।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT