রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:২৪ পূর্বাহ্ণ

তাড়াশে নৈশপ্রহরীকে পিটিয়ে আহত করলেন সমাজসেবা কর্মকর্তা

প্রকাশিত : ০৬:০২ PM, ২৫ নভেম্বর ২০১৯ সোমবার ৪১৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মতিন সরকার,চলনবিল প্রতিনিধি (সিরাজগঞ্জ):

সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহাদৎ হোসেনের বিরুদ্ধে নৈশ্য প্রহরীকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকালে তার কার্যালয়ে এ ঘটনাটি ঘটে। বিষয়টির প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন নৈশ্য প্রহরীর ছেলে মজনু মিঞা।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহাদৎ হোসেন বিভিন্ন সময়ে নানা কারণে নৈশ্য প্রহরী আব্দুর রাজ্জাক (৫৬) কে গালিগালাজ ও শারীরিকভাবে নির্যাতন করে আসছিলেন।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নৈশ্য প্রহরী উদ্বোর্ত্তন কর্মকর্তার নিকট তার বিরুদ্ধে অভিযোগ দেওয়ার প্র¯‘তি নিচ্ছেন এমন খবর পেয়ে সমাজসেবা কর্মকর্তা তাকে নিজ অফিস কক্ষে ডেকে এনে দরজা আটকিয়ে তাকে বেধরক মারপিট করেন।

এক পর্যায়ে নৈশ্য প্রহরী গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তার সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে তাড়াশ হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ প্রসঙ্গে উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহাদৎ হোসেন বলেন, আমাকে ফাঁসানোর জন্য চক্রান্ত হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ওবায়দুল্লাহ বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT