রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৩১ পূর্বাহ্ণ

তাহিরপুর সীমান্তে ভারতীয় মদ ও ইয়াবা আটক করে বিজিবি

প্রকাশিত : ০৪:৪৮ PM, ২৭ নভেম্বর ২০১৯ বুধবার ১৮৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়নের বিজিবির অধীনস্থ বিওপির টহল দল পৃথক পৃথক বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় মদ ও ইয়াবা আটক করেছে।

২৬ নভেম্বর মঙ্গলবার বিজিবির জোয়ানরা বিকালে উপজেলার চারাগাঁও বিওপির টহল দল আন্তর্জাতিক সীমান্ত পিলার ১১৯৫/৪-এস এর নিকট হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলাধীন ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের সীমান্ত এলাকার এলসি পয়েন্ট হতে ৭৪ পিস ভারতীয় ইয়াবা আটক করে, যার মূল্য ২২,২০০/- টাকা।

একই দিনে উপজেলার চাঁনপুর বিওপির টহল দল গোপনীয় সংবাদ মাধ্যমে অভিযান পরিচালনা করে আন্তর্জাতিক সীমান্ত পিলার ১২০২/১২-এস এর নিকট হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলা সীমান্তের ৪নং উত্তর বড়দল ইউনিয়নের বারেকটিলা নামক স্থান হতে ১০ বোতল ভারতীয় মদ আটক করে, যার মূল্য ১৫,০০০/- টাকা।

এ ব্যাপারে সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মাকসুদুল আলম গনমাধ্যম কে সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃত ভারতীয় ইয়াবা, মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয় সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

আলোকিত সকাল/মাহমুদ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT