রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৫১ অপরাহ্ণ

শিরোনাম
◈ ভোলার তজুমদ্দিনের সোনাপুর ইউনিয়নে নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ◈ ইউপি নির্বাচন ব্রাহ্মণপাড়া ৭ চেয়ারম্যান প্রার্থী, ২ সংরক্ষিত মহিলা প্রার্থী ও ২৫ মেম্বার প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার ◈ ইকরা মদীনাতুল উলুম নুরানী মাদরাসার শিক্ষার্থীদের হাদিস পাঠ ও লেখা প্রর্দশন ◈ নাসিক নির্বাচন: নৌকার প্রার্থী আইভীর মনোনয়নপত্র সংগ্রহ ◈ ফতুল্লা ইউপিতে ৩নং ওয়ার্ডে তালা প্রতীকে লড়বেন এড. রিফাত এ মান্নান ◈ বেলাবতে জাকের পার্টির মনোনয়ন পত্র দাখিল ◈ ফুলবাড়ীয়ায় মসজিদ ও অসহায়দের প্রবাসী পরিবার মানবিক সংগঠনের অনুদান ◈ রায়গঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ অবহিতকরন ও বাস্তবায়ন সভা অনুষ্ঠিত ◈ নাসিক নির্বাচন: ৮নং ওয়ার্ডে রুহুলের পক্ষে মনোনয়ন নিলেন মুক্তিযোদ্ধারা ◈ কলমাকান্দা মুক্ত দিবস আজ

তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদকের চালান সহ বিভিন্ন মালামাল আটক

প্রকাশিত : ০৫:৫০ PM, ২২ অক্টোবর ২০২১ শুক্রবার ৫০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে ভারতীয় গাজা,মদের চালান ও কয়লা সহ বিভিন্ন মালামাল আটক করে সুনামগঞ্জ ব্যাটালিয়ন ২৮-বিজিবি।

বিজিবি তথ্যসুত্রে জানাযায় সুনামগঞ্জ ব্যাটালিয়ন ২৮-বিজিবি অধীনস্থ চাঁনপুর নিয়মিত টহল দল ২২অক্টোবর ভোররাতে সীমান্ত মেইন পিলার ১২০০ এর নিকট হতে আনুমানিক ৪০০গজ বাংলাদেশ অভ্যন্তরে উপজেলার ৪নং বাদাঘাট ইউনিয়নের রজনী লাইন নামক স্থান হতে ৭৫০ কেজি ভারতীয় কয়লা আটক করে।একই দিনে লাউরগড় বিওপির টহল দল সীমান্ত পিলার ১২০৩/৫-এস এর নিকট হতে আনুমানিক ২০০গজ বাংলাদেশ অভ্যন্তরে উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়নের সায়েদাবাদ নামক স্থান হতে ২৫০কেজি ভারতীয় কয়লা আটক করে।

এছাড়াও টেকেরঘাট বিওপির টহল দল গতকাল গভীর রাতে সীমান্ত পিলার ১১৯৭/৮-এস এর নিকট হতে আনুমানিক ৬০০গজ বাংলাদেশ অভ্যন্তরে উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের লাকমা নামক স্থান হতে ৬২বোতল ভারতীয় মদের চালান ও ৭বোতল বিয়ার আটক করে। একই দিনে গভীর রাতে বিরেন্দ্রনগর বিওপির টহল দল সীমান্ত মেইন পিলার ১১৯৪এর নিকট হতে আনুমানিক ২০০গজ বাংলাদেশ অভ্যন্তরে উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের জংগলবাড়ি নামক স্থান হতে ২কেজি ভারতীয় গাঁজা ও একটি ইঞ্জিনসহ কাঠের নৌকা আটক করে।

সুনামগঞ্জ ব্যাটালিয়ন ২৮-বিজিবি অধিনায়ক তসলিম এহসান পিএসসি আটকের বিষয়ে নিশ্চিত করে জানান আটককৃত ভারতীয় মদ ও গাঁজা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়,এবং ভারতীয় কয়লা, ইঞ্জিনসহ কাঠের নৌকা শুল্ক কার্যালয় সুনামগঞ্জ জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT