রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৪৯ পূর্বাহ্ণ

তাহিরপুর পাটলাই নদীর তীরে মজুদ করা দুই মেট্রিকটন অবৈধ কয়লা জব্দ করেছে বিজিবি

প্রকাশিত : ০৮:০৪ PM, ৩ অক্টোবর ২০১৯ Thursday ৩৩৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সুনামগঞ্জ তাহিরপুর উপজেলা পাটলাই নদীর তীরে মজুদকৃত দুই মেট্রিকটন অবৈধ কয়লা জব্দ করেছে বিজিবি,

বিভিন্ন তথ্যসুত্রে জানাযায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্তের বীরেন্দ্রনগর, চাঁরাগাঁও,টেকেরঘাট,বাগলী,চাঁনপুর,লাউড়েরগড় ও বালিয়াঘাট দিয়ে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে ভারত থেকে পাচার করা হচ্ছে কয়লা ও চুনাপাথরসহ মদ, গাঁজা, হেরোইন, ইয়াবা, গরু, বিড়ি ও অস্ত্র। আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াঘাট বিজিবির একটি চৌকস টিম অভিযান চালিয়ে ২ মেট্রিকটন কয়লা জব্দ করেছে।

স্থানীয় ও বিভিন্ন তথ্যসুত্রে জানান, উপজেলার বালিয়াঘাট ও চাঁরাগাঁও সীমান্তের লালঘাট ও বাঁশতলা এলাকা দিয়ে বিজিবির সোর্স পরিচয়ধারী আব্দুল আলী ভান্ডারী, রমজান আলী, জানু মিয়া, রুবেল মিয়া, খোকন মিয়া, সরাফত আলী ও রহমত আলী ভারত থেকে ভারত হতে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে পাচারকৃত প্রতি বস্তা কয়লা পাচাঁরের জন্য ১২০ টাকা, এক কার্টন ভারতীয় মদ পাচারের জন্য ৮শ টাকা,১ হাজার পিস ইয়াবা পাচারের জন্য ৫০ হাজার টাকা ও ১ কেজি গাঁজা থেকে ২ হাজার টাকা চাঁদা নিয়ে কয়লার বস্তায় ঢুকিয়ে কয়লার সাথে করে পাচার করছে, এভাবে কৌশলগত ভাবে বিপুল পরিমান মদ, গাঁজা ও ইয়াবা পাচার করে এলাকার বিভিন্ন জায়গায় নিয়ে মজুদ করে রাখে।

গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াগাট বিজিবি ক্যাম্প কমান্ডার শাকিল মোরশেদ আজ বৃহস্পতিবার সকাল ৬টায় শ্রীপুর উত্তর ইউনিয়নের মদনপুর গ্রামের হীরা মিয়ার বাড়ির সামনে পাটলাই নদীর তীরে মজুদ করে রাখা ২ মেট্রিকটন চোরাই কয়লা জব্দ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT