রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ৩১ মে ২০২০, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০১:৫৪ পূর্বাহ্ণ

তাহিরপুরে ইউনিয়ন পরিষদ গোল্ডকাপে চ্যাম্পিয়ন শাহ আরেফিনিয়া যুব সংঘ

প্রকাশিত : ০৮:৩৬ PM, ৮ নভেম্বর ২০১৯ Friday ৫০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

পুরস্কার তুলে দিচ্ছেন বাদাঘাট ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন

সুনামগঞ্জের তাহিরপুরে বাদাঘাট ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত বাদাঘাট ইউনিয়ন পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ডিএস যুব সংঘকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে শাহ্ আরেফিনিয়া যুব সংঘ লাউড়েরগড়।

খেলে শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের অধিনায়কের হাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন টুর্নামেন্টের আয়োজক কমিটির সভাপতি ও বাদাঘাট ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাঃ সম্পাদক জসিম উদ্দিন, লাউড়েরগড় আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ কাইয়ুম, সহকারী শিক্ষক এলাহী বকস্, বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ, এসআই মোহাম্মদ আমির উদ্দিন, লাউড়েরগড় বালু-পাথর ব্যবসায়ী ও অবঃ সেনা সদস্য ওসমান গণি, বিল্লাল মিয়া, প্রবীণ মুরুব্বি মুসলিম উদ্দিন, মরম আলী, হারিছ মিয়া, আবুল ফজল, স্থানীয় ইউপি সদস্য গোলাম মোস্তফা, জাকির হোসেন, সামসুল হক সিকদার, মহিলা সদস্য মনোয়ারা বেগম, লাউড়েরগড় বাজার সমিতির বণিক সমিতির সাঃ সম্পাদক মোঃ রইছ মিয়া প্রমূখ।

আলোকিত সকাল/ আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT