রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৫৮ অপরাহ্ণ

তাহিপুরে এক ব্যবসায়ীর নামে ফেইক আইডি খোলে অপপ্রচার

প্রকাশিত : ০৮:৫৪ PM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৩৪৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার কয়লা, চুনাপাথর ও বালু ব্যবসায়ী জিয়াউর রহমান আখঞ্জীর নামে ফেইসবুকের ভূয়া আইডি খুলে বিভ্রান্তকর পোস্ট করার অভিযোগ উঠেছে।

এ বিষয়টি নজরে আসায় অস্বস্তিতে পড়ে যান ব্যবসায়ী জিয়াউর রহমান আখঞ্জীর।এ বিষয়ে তাহিরপুর থানায় সাধারণ ডায়রী করেন তিনি।

বিষয়টি নজরে আসায় আজ ২৮,বৃহস্পতিবার (২৮নভেম্বর) তাহিরপুর থানায় ভবিষ্যতের জন্য সাধারণত ডায়েরি করেন।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, অজ্ঞাতনামা কিছু লোক তাহিরপুর উপজেলা কয়লা, চুনাপাথর ও বালু ব্যবসায়ী জিয়াউর রহমান আখঞ্জী কে হেয় প্রতিপন্ন ও সামাজিক ভাবে তাহার মান বনষ্ট করার লক্ষ্যে, সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে তাহার নামে ফেইক আইডি খুলিয়া বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ব্যাক্তি বর্গের ছবি ব্যবহার করে খারাপ মন্তব্য পোস্ট করে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এতে এলাকায় তাহার মানসম্মান বিপর্যয় হচ্ছে। এবং এলাকায় উনি ন্যায় গত কথা বলতে ব্যাঘাত ঘটছে। সাধারণ ডায়রীতে উল্লেখ করেন, গত ২৪,নভেম্বর রাত ১০,৩৬ ঘটিকার সময় ব্যবসায়ী জিয়াউর রহমান আখঞ্জীর ছবি ব্যবহার করে, জিয়া রহমান আখঞ্জী নামক ফেইক আইডি খুলিয়া মাননীয় প্রধানমন্ত্রীর রান্নাঘরের ছবি ব্যবহার করে, ক্যাপশনে আমাদের নতুন বাসার বাবুর্চি লিখে পোস্ট করে, যাহার পেইজবুক প্রোফাইল এড্রেস https;!!www faceboo, com/profile php?id10004401888394

এছাড়াও উনি সাধারণ ডায়রীতে উল্লেখ করা হয়, ইতিপূর্বে তাহার নামে খোলা পেইজবুক পেইক আইডি থেকে সুনামগঞ্জ-১সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন সহ এলাকার গম্যমান ব্যক্তিবর্গের ছবি ব্যবহার করে খারাপ অশ্লীল ভাষায় লেখালেখি করে রীতিমতো পোস্ট করে যাচ্ছে। এতে স্থানীয়দের কাছে তাহার মানসম্মান প্রশ্নবিদ্ধ হয়ে পড়েছে। এতে ভবিষ্যতের জন্য সাধারণত ডায়রি ভুক্ত করার সু ব্যবস্থা করার জন্য অনুরোধ জানান।

সাধারণ ডায়রী বিষয় নিশ্চিত করে তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ আতিকুল রহমান বলেন, এই বিষয়ে জিয়াউর রহমান আখঞ্জী নামের একজন সাধারণ ডায়েরি করেছে বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT