রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:১৩ পূর্বাহ্ণ

তালোড়ায় জুয়ার আসরে পুলিশের অভিযান, আটক ৮

প্রকাশিত : ১২:৫০ AM, ২ অক্টোবর ২০১৯ বুধবার ১৫৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নিজস্ব প্রতিনিধি: জুয়ার আসরে অভিযান চালিয়ে বগুড়া জেলার তালোড়া হতে ৮ জুয়াড়ীকে আটক করেছে দুপচাঁচিয়া থানা পুলিশ। রবিবার বিকেলে তালোড়া পৌরসভার রেলগুমটি এলাকার দুইতলা ভবনের একটি কক্ষে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরদিন সোমবার তাদের আদালতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হলো উপজেলার তালোড়া বাজার এলাকার জুয়েল(৪৪) পিতা মোজাহার হোসেন, খসরু মিয়া(৪৮) পিতা নুরু সরকার, মদন কুমার(৪২) পিতা গোপাল, সাবলা গ্রামের মিজান প্রামানিক(৩০) পিতা ফোরকান প্রামানিক, নারায়ন(৪০) পিতা কেদারনাথ, মুকুল মন্ডল(৪০) পিতা শাহজাহান মন্ডল, রশিদুল(৩৫) পিতা মোজাম্মেল ও মুনছুর(৩২) পিতা তৈয়ব আলী, গ্রাম চাঁদপুর, থানা কাহালু, জেলা বগুড়া।

দুপচাঁচিয়া থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। তাদের সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT