রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:০৩ পূর্বাহ্ণ

তারকাদের পূজা

প্রকাশিত : ০৭:৫১ AM, ৬ অক্টোবর ২০১৯ Sunday ১৯৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সেই উৎসবে মেতেছে সবাই। শারদীয় আনন্দের ছোঁয়া লেগেছে সেলুলয়েড জগতের তারকাদের মাঝেও। পূজা উদযাপন করতে রাজশাহীতে আছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। মামার বাড়ি বাঘায় তার ছোটবেলার নানা স্মৃতি জড়িয়ে আছে। এবার আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের জন্য ৪০০ শাড়ি উপহার নিয়ে গেছেন মিম। পূজায় পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে আনন্দে মেতেছেন আরেক চিত্রনায়িকা পূজা চেরী। বিভিন্ন ম-প আর ঘোরাঘুরিতে দারুণ সময় কাটাচ্ছেন তিনি।

বলিউড তারকা কাজলের দুর্গাপূজা উদযাপন শুরু হয়েছে অনেক আগেই। মা তনুজা আর বোন তানিশাকে সঙ্গে নিয়ে গত শুক্রবার ষষ্ঠীতে অর্থাৎ দুর্গোৎসবের শুরুর দিনে তিনি যান নর্থ বোম্বে সর্বজনীন পূজায়। এই পূজা ‘মুখার্জিদের দুর্গাপূজা’ নামেই বেশি পরিচিত। এ সময় আরও ছিলেন কাজলের ভাই সম্রাট মুখার্জি ও চাচাতো বোন চিত্রনায়িকা শর্বাণী মুখার্জি। পূজাম-পে তারা একসঙ্গে ছবি তুলেছেন। সেখান থেকে ফিরে এসে কাজল সেই ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। এরই মধ্যে সেই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

গত শুক্রবার কাজল পরেছিলেন লাল কামিজ ও সাদা পালাজো আর তানিশার পরনে ছিল গোলাপি শাড়ি। তনুজা পরেছিলেন অফ হোয়াইট রঙের কাঁথাস্টিচের শাড়ি। শর্বাণী মুখার্জির পরনে ছিল কমলা পাড়ের সাদা ট্র্যাডিশনাল শাড়ি আর সম্রাট মুখার্জির সবুজ পাঞ্জাবি। কাজলের হাতে ছিল হলুদ রঙের একটি ব্যাগ। পরে জানা গেছে, ব্যাগটা নাকি কাজলের জন্য তৈরি করেছেন তানিশা।

এদিকে উৎসবের ছোঁয়া লেগেছে জুহি চাওলা ও সুস্মিতা সেনের ঘরেও। পূজার সাজে ম-পে দেখা গেছে দুজনকেই। এ ছাড়া বলিউডের আরও অনেক তারকাই পরিবার-পরিজনের সঙ্গে পূজার উৎসবে মেতেছেন। ভক্তদের সঙ্গে ছবিও তুলছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT