রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৬ জুন ২০২১, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:১৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ বিলাইভ মিউজিক স্টেশন থেকে আগামী রবিবার আসছে রাহিব খানের ❝তুই আশিকি❞ ◈ আজীবন সম্মাননা পাচ্ছেন সংগঠক মোস্তফা কামাল মাহদী ◈ বিএসআরএফ দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় মোসকায়েত মাশরেককে শুভেচ্ছা ◈ ঠাকুরগাঁওয়ে ধর্ষন মামলা আসামীকে পুলিশের সহযোগীতার অভিযোগে সংবাদ সম্মেলন ◈ ঘাটাইল লক্ষিন্দর ইউনিয়নে টাকা ছাড়া হয় না ভাতা কার্ড ◈ রেড ক্রিসেন্ট চট্টগ্রামের উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন ◈ জাগ্রত আছিম গ্রন্থাগারের উদ্যোগে স্থানীয় মাদ্রাসায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন ◈ কালিহাতীতে বাড়ছে করোনা, সামাজিক সচেতনতায় ইউএনও’র ব্যতিক্রমী উদ্যোগ অব্যাহত ◈ মুক্তাগাছায় ভ্রাম্যমাণ আদালতে ৭ জনের জেল ◈ রায়পুরায় ট্রেনের সাথে প্রাইভেটকারের ধাক্কা, ঘটনার ৬ দিনপর এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

তাদের ‘নগ্ন ভিডিও’ পাওয়া যাচ্ছে পর্নসাইটে!

প্রকাশিত : ০৬:০৫ AM, ২৫ সেপ্টেম্বর ২০১৯ বুধবার ৩৯৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার বাদি থেকে আসামি হয়ে যাওয়া আয়শা সিদ্দিকা ওরফে মিন্নি ও তার কথিত প্রেমিক নয়ন বন্ডের নামে একটি আপত্তিকর ভিডিও বিভিন্ন পর্নসাইটে ছড়িয়ে পড়েছে। পর্নসাইট ছাড়াও ওই ভিডিওটির অংশবিশেষ (কাটপিস) সামাজিকমাধ্যম ইউটিউব ও ফেসবুকেও শেয়ার করা হয়েছে।

২ মিনিট ২২ সেকেন্ডের ভিডিওটির শিরোনামে প্রায় সবাই বাংলাদেশি মিন্নি ও নয়ন বন্ডের নাম ব্যবহার করা হয়েছে। তবে ভিডিওটি মিন্নি এবং নয়নের কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

বিশ্বের বিভিন্ন নামিদামি পর্নসাইটে ভিডিওটি আপলোড করা হয়েছে বেশ কয়েকদিন আগে। এসব সাইটে ভিন্ন ভিন্ন শিরোনাম ব্যবহার করা হয়েছে।

ইন্টারনেটভিত্তিক কয়েকটি সার্চ ইঞ্জিনের সহায়তায় দেখা যায়, শত শত পর্নসাইটে মিন্নি-নয়নের নাম যুক্ত করে শিরোনাম দিয়ে ভিডিও আপলোড করা হয়েছে।

এদিকে রিফাত শরীফ হত্যা মামলায় পুলিশ মিন্নির যে জবানবন্দি আদালতে জমা দিয়েছে সেখানে নয়নের সঙ্গে তার অনৈতিক সম্পর্কের কথা রয়েছে।

গণমাধ্যমের খবরে উঠে এসেছে, মিন্নি বলেছেন, নয়নের সঙ্গে তার অনৈতিক সম্পর্ক ছিল এবং নয়ন মাঝে-মধ্যে দু’জনের একান্ত সময়ের ভিডিও ও ছবি ধারণ করতো।

উল্লেখ্য, রিফাত শরীফ হত্যাকান্ডের পর নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়। আর গণমাধ্যমের সঙ্গে কথা বলায় মিন্নির ওপর আদালতের নিষেধাজ্ঞা থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে মিন্নির আইনজীবী জেড আই খান পান্নার সঙ্গে সময় নিউজের পক্ষ থেকে যোগাযোগ করে জানতে চাওয়া হয়েছিল, ছড়িয়ে পড়া অশ্লীল ভিডিওর বিষয়ে কোনো আইনি পদক্ষেপ নেয়া হবে কিনা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT