রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৬ মার্চ ২০২০, ১২ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৪:২০ পূর্বাহ্ণ

তাক লাগাতে আসছে রেডমি নোট নাইন

প্রকাশিত : ০৭:৫৪ PM, ৬ মার্চ ২০২০ Friday ৮৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

তাক লাগানো ফিচার নিয়ে নতুন ফোন বাজারে আনছে শাওমি। মডেল রেডমি নোট নাইন। সম্প্রতি ফোনটির টিজার প্রকাশ করেছে চীনের এই প্রতিষ্ঠানটি। নতুন এই ফোনটিতে থাকছে ৬.৪ ইঞ্চির বেজেল লেস ডিসপ্লে। এতে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ।

ফোনটি পরিচালনার জন্য রয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৭৫ অক্টাকোর প্রসেসর। সঙ্গে আছে ৪ জিবি র‌্যাম। এই ফোনের ফ্রন্ট ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। এছাড়াও এই ফোনে থাকছে ৪৮+৮+২+২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা।

ব্যাকআপের জন্য ফোনটিতে ৪১০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি ব্যবহৃত হয়েছে। এক বার চার্জ দিলে টানা দুই থেকে তিন দিন ব্যবহার করা যাবে। ডিভাইসটিতে ডুয়াল সিমের ব্যবস্থা রয়েছে। একটি ন্যানো এবং তার সঙ্গে আর একটি ন্যানো হাইব্রিড। কানেক্টিভিটির জন্য থাকছে ফোরজি ভিওএলটিই।

ফোনটির রিয়ার ক্যামেরা প্যানেলে বর্গাকার ক্যামেরা মডিউল ডিজাইন দেয়া হয়েছে। সম্প্রতি আইফোন ১১ সিরিজে একই ডিজাইন দেখা গিয়েছিল। মার্চেই শাওমির নতুন এই ফোনটি বাজারে আসবে। যেহেতু এটি মিডরেঞ্জের ফোন তাই দামও হবে হাতের নাগালে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT