রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:০৩ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ করোনায় মারা গেলেন সাবেক আইন সচিব জহিরুল হক দুলাল ◈ খেলাধুলা নতুন প্রজন্মকে শৃঙ্খলাবোধ ও ভ্রাতৃত্ববোধ সুদৃঢ় করে : অ্যাড. মুন্না ◈ ডাবল মার্ডারের খুনিদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবীতে মানববন্ধন ◈ দহগ্রামে ভারতীয় গরু পাচার সিন্ডিকেটদের মূল হোতা কারা? প্রতিবাদ করলেই সাধারণ মানুষের বাসায় হামলা ◈ ময়মনসিংহে বাড়তেছে পুলিশের নিরাপত্তা টহল ◈ ফুলবাড়ীতে শেখ কামাল এর জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ◈ ঢাকায় কুড়িগ্রামের যুবতীর রহস্যজনক মৃত্যু ◈ নান্দাইলে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ ◈ কক্সবাজারে যৌথ সংবাদ সম্মেলনে যা বললেন সেনা ও পুলিশ প্রধান ◈ চকরিয়ায় গলায় ফাঁস দিয়ে শ্রমিক অফিস সচিবের আত্মহত্যা

ঢাবির ভিসির বাসভবনে হামলা, চার মামলার প্রতিবেদন ২৪ মার্চ

প্রকাশিত : ০৬:১২ PM, ১১ ফেব্রুয়ারী ২০২০ Tuesday ৭০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কোটা সংস্কার আন্দোলন চলাকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্যের বাসভবনে হামলা, গাড়ি পোড়ানো ও পুলিশের ওয়াকি টকি ছিনতাইয়ের অভিযোগে দায়ের করা চার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৪ মার্চ দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি ) এসব মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে এ দিন তদন্ত কর্মকর্তা আদালতে প্রতিবেদন দাখিল না করায়, ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারি নতুন এ দিন ধার্য করেন।

আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক নিজাম উদ্দিন বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানিয়েছেন।

প্রসঙ্গত, গত ২০১৮ সালের ৮ এপ্রিল রাত একটার দিকে কোটা সংস্কার আন্দোলন চলাকালে ভিসির বাসভবনে হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা মূল গেট ভেঙে ফেলে। ভাঙচুর চালানোর পাশাপাশি গাড়ি পুড়িয়ে দেওয়া হয়। এ ঘটনায় ওই বছরের ১০ এপ্রিল ঢাবির প্রধান নিরাপত্তা কর্মকর্তা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এছাড়া, পুলিশের বিশেষ শাখার (এসবি) সদস্য ও শাহবাগ থানা পুলিশ বাদী হয়ে অন্য তিনটি মামলা দায়ের করে। তবে মামলার এজাহারে আসামি হিসেবে নির্দিষ্ট কারও নাম উল্লেখ করা হয়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT