রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৫ জুলাই ২০২০, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৫৬ অপরাহ্ণ

শিরোনাম
◈ ময়মনসিংহে স্বচ্ছতার আরেক নাম বাবু কাউন্সিলর ◈ ‘মানবতার ফেরিওয়ালা’ ফাইজুল ইসলাম ◈ নকল পণ্য ও সংক্রমণরোধী জীবাণুনাশক বিক্রি বন্ধে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ◈ রাজারহাটে অদম্য মেধাবী মাসুদ রানা প্রথম বারেই বিসিএস ক্যাডার ◈ ফুলবাড়িয়ায় কালভার্ট তৈরিতে রডে বদলে বাঁশ ◈ নীলফামারিতে বন্ধুর হাতে বন্ধু খুন ◈ কৃষক ও খামারিদের অর্থনৈতিক আয়ের চাকাকে সচল রাখতে থেমে নেই গৌরীপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ◈ কুড়িগ্রামে ৩শ বন্যার্ত পরিবারের মাঝে সেনা বাহিনীর ত্রাণ বিতরণ ◈ রংপুরে প্রতিবন্ধীদের স্বনির্ভর করতে সেলাই মেশিন বিতরণ করলেন এসপি বিপ্লব ◈ নান্দাইলে ভাইকে বাঁচাতে জীবন দিলো বোন

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা।

প্রকাশিত : ০১:০৫ PM, ১৫ ফেব্রুয়ারী ২০২০ Saturday ৩,৩৪৭ বার পঠিত

মনির হোসেন জীবন, গাজীপুর প্রতিনিধি:
alokitosakal

গাজীপুর মহনগরীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভাওয়াল জাতীয় উদ্যানের ২ নং গেটের সামনে আজ সকাল ১১টার সময় ময়মনসিংহ মুখি এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো,ব-১৫-৪৪১০)একই দিকগামী একটি কাভার্ড ভ্যানের(ঢাকা মেট্রো-ট-১৬-৯০৬০)পিছনে ধাক্কা লেগে কাভার্ড ভ্যান উল্টে যায়। এনা পরিবহনের সামনের অংশ দুমড়ে-মুচড়ে রাস্তার সাইডে পড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ২জন নিহত ও বাসের ১৫ যাত্রী আহত হয়। আহতদেরকে তাৎক্ষণিক উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং নিহতদের কে হাসপাতালের মর্গে পাঠানো হয়। এই সময় মহাসড়কের দু’পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। প্রায়ই এক ঘন্টা পর মহাসড়কের দুর্ঘটনা কবলিত গাড়ি সরিয়ে রাস্তার যানজট সচল করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT