রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১৭ জানুয়ারি ২০২১, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০২:০০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ নির্বাচনে বিজয়ী হয়েই খুন কাউন্সিলর ◈ নজিপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী রেজাউল কবির বিজয়ী ◈ নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী সাবির আহমেদ চৌধুরী বিজয়ী ◈ নৌকার সাথে একাত্মতা ঘোষণা করলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী রুস্তম আলী প্রামাণিক ◈ ‘বর্তমান সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে’ ◈ প্রকাশ্যে এলো কাজী শুভ’র ইচ্ছে ◈ “সবাই পাবে অটোপাশ আমরা কেন খাব বাঁশ” পটুয়াখালীতে পলিটেকনিক ছাত্র-ছাত্রীরা ◈ সোনার বাংলা সংগীত নিকেতনের উদ্যোগে সুনাগরিক গঠনে শিক্ষকের ভূমিকা ও টেকসই উন্নয়ন বিষয়ক আলোচনা ◈ ভোলায় ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার- ১ ◈ মির্জাগঞ্জে ব্রিজ ভেঙ্গে নিহত -১, আহত ৬ জন

ঢাকায় কী করছেন তারা…

প্রকাশিত : ০৬:২৯ AM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৪৩০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নিয়মের কড়াকড়িতে বর্তমানে কমে গেছে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার চলচ্চিত্র। কিন্তু চমক দেখিয়ে দর্শকদের সিনেমা হলে টানতে প্রযোজকরাই দুই বাংলার তারকাদের সম্মিলন ঘটাতে চান। বাধ্য হয়েই তারা তারকাদের আমদানি করেন। সেসব কাজ তেমন করে দর্শক না টানলেও দুই দেশের চলচ্চিত্রে পড়ছে দুটি ভিন্ন দেশের মানুষ ও রুচির ছাপ। সেই ধারাবাহিকতায় সম্প্রতি নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম’ ছবিতে চুক্তিবদ্ধ হন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অন্যদিকে শামীম আহমেদ রনির ‘বিক্ষোভ’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শ্রাবন্তী। তার সঙ্গে ছবিটিতে আরও কাজ করছেন কলকাতার রজতাভ দত্ত।

গত মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ঢাকার এফডিসিতে দুটি ছবিরই শুটিং চলেছে। মজার ব্যাপার হলোÑ দুই ছবির হয়ে শুটিংয়ে অংশ নিয়েছেন কলকাতার তিন তারকাÑ ঋতুপর্ণা, রজতাভ দত্ত ও শ্রাবন্তী।

ঋতুপর্ণাকে ‘জ্যাম’ ছবিতে দেখা যাবে অনেকটা অতিথি চরিত্রে। ফেরদৌসের বিপরীতে হাজির হবেন তিনি। তাকে নিয়ে পরিচালক এফডিসির ৪ নম্বর শুটিং ফ্লোরে শুটিং করেন। এই লটে ঋতুপর্ণার সবটুকু কাজ শেষ করা হবে বলে জানা গেছে। এ ছবিতে মূল জুটি হিসেবে দেখা যাবে আরিফিন শুভ ও পূর্ণিমাকে।

অন্যদিকে শ্রাবন্তী ‘বিক্ষোভ’ ছবির মূল নায়িকা। তাকে এখানে শিক্ষিকার চরিত্রে দেখা যাবে। তার নায়ক হিসেবে এখন পর্যন্ত শুটিং করছেন ছবিটির প্রযোজক সেলিম খানের পুত্র শান্ত খান। মঙ্গলবার ১ নম্বর শুটিং ফ্লোর ও মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে শ্রাবন্তীর সঙ্গে রজতাভ আর শান্তও শুটিংয়ে অংশ নেন। ছবিতে আরও রয়েছেন বড়দা মিঠু, শিবা সানু, সাবেরি আলম প্রমুখ।

এফডিসিতে বর্তমানে চলচ্চিত্রে শুটিং দেখাই যায় না। সেখানে একসঙ্গে দুটি চলচ্চিত্রের শুটিং করছেন কলকাতার জনপ্রিয় দুই নায়িকা। তাদের সঙ্গে বাড়তি পাওনা আরও এক জনপ্রিয় মানুষ রজতাভ দত্ত। তাই কলকাতার তিন তারকার শুটিং ঘিরে এফডিসি এখন মুখরিত।

ছবির শুটিংয়ে অংশ নিতে ২৩ সেপ্টেম্বর রাতে ঢাকায় আসেন ঋতুপর্ণা। আর শ্রাবন্তী ও রজতাভ ঢাকায় পা রাখেন ২০ সেপ্টেম্বর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT