রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:৪৯ অপরাহ্ণ

ঢাকায় আসছেন ক্যাটরিনা!

প্রকাশিত : ০৭:৫৯ AM, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১১৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সবকিছু ঠিকঠাক থাকলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে ঢাকায় আসবেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আগামী ৮ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। তবে এবার ফ্রাঞ্চাইজিভিত্তিক বিপিএল হবে না। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর নামে আয়োজন করা হচ্ছে এবারের বিপিএল। এই আসরকে জমকালো করতে পরিকল্পনা সাজাচ্ছে বিসিবিও। তারই অংশ হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যাবে বলিউডের বড় পর্দার তারকাদের।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এই বিশেষ আসরের উদ্বোধনী অনুষ্ঠান সম্পর্কে বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে বলেন, ‘এবারের আসরে বেশ কয়েকজন ভারতের বিনোদন জগতের তারকা উপস্থিত থাকবেন। যেখানে বলিউড গস্নামার বিউটি খ্যাত ক্যাটরিনা কাইফ, উপমহাদেশের এ সময়ের অন্যতম সংগীত শিল্পী অরিজিৎ সিং, বলিউড সুপারস্টার জন আব্রাহাম ও এ প্রজন্মের বলিউড অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে কথা হয়েছে। এদের মধ্যে যারা সময় দিতে পারবেন তারা থাকবেন।

জানা গেছে, এবার বিপিএলে ফ্রাঞ্চাইজি থাকবে না। বিপিএলের দল গঠন ও পরিচালনা করবে বিসিবি। প্রতিটি দল পরিচালনার জন্য একজন করে পরিচালকের প্রধান হিসেবে নিয়োগ দেবে বিসিবি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT