রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:৩০ অপরাহ্ণ

ডুমুরিয়ার চুকনগরে ট্রাকের ধাক্কায় মাহিদ্রা যাত্রী নিহত, আহত ২

প্রকাশিত : ০৮:৩০ PM, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ১৬৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মো: আসাদুল ইসলাম রিপন, ডুমরিয়া (খুলনা) প্রতিনিধি:

ডুমুরিয়ার চুকনগরে ট্রাকের ধাক্কায় মাহিন্দ্রা যাত্রী আমিনুনেচ্ছা (৬৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের চুকনগরের বরাতিয়া বিশ্বাস বাড়ি টার্নিং এ, এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিসসূত্রে জানাযায়, কেশবপুর উপজেলার চিংড়া গ্রামের দবীর উদ্দিন সানা, তার স্ত্রী আমিনুনেচ্ছা ও পুত্রকে নিয়ে খুলনায় ডাক্তার দেখিয়ে মাহিন্দ্রা যোগে বাড়ি ফেরার সময় পথিমধ্যে ঘটনাস্থলে পৌছালে অজ্ঞাত নাম্বারের বেপোরোয়া গতির একটি ট্রাক মাহিন্দ্রার পিছনে ধাক্কা দেয়। এতে মাহিদ্রাটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে ছিটকে পড়ে।

এ সময় মাহিন্দ্রাতে থাকা আমিনুনেচ্ছা প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলে তার করুণ মৃত্যু হয়। সাথে থাকা স্বামী দবীর উদ্দিন সানা (৭২) ও তার অজ্ঞাত পুত্র (৩৫) গুরুতর আহত হন। খবর পেয়ে স্থানীয় লোকজন চুকনগর হাইওয়ে থানা পুলিশ ও ডুমুরিয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত হাইওয়ে পুলিশের এস.আই আরশাফ হোসেন জানান, ঘাতক ট্রাক পালিয়ে যেতে সক্ষম হয়। মাহিন্দ্রা ও মৃতদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

আলোকিত সকাল/রিপন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT