রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৪ মার্চ ২০২০, ১০ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০২:৫০ পূর্বাহ্ণ

শিরোনাম

ডিভোর্স নিয়ে মুখ খুললেন শাবনূর

প্রকাশিত : ০৩:৩৫ PM, ৪ মার্চ ২০২০ Wednesday ৪৪৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঢাকাই সিনেমার একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূরের সংসার ভেঙে গেছে। গত মাসে বিচ্ছেদ হয়ে যায় শাবনূর ও অনিক মাহমুদ হৃদয়ের।

এক আইনজীবীর মাধ্যমে গত ২৬ জানুয়ারি স্বামীর ঠিকানায় তালাকের নোটিস পাঠিয়েছেন এ চিত্রনায়িকা।

ডিভোর্সের বিষয়টি নিশ্চিত করে অস্ট্রেলিয়া থেকে এ অভিনেত্রী বাংলাদেশ জার্নালকে জানান, স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন।

শাবনূর বলেন, ‘২০১৩ সালে সন্তান জন্ম নেওয়ার পর থেকে মত-পার্থক্য ও দুরত্বের সৃষ্টি হয় আমাদের মধ্যে। যা এক পর্যায়ে মাত্রা ছাড়িয়ে যায়। অনেক দিন থেকেই আমরা দুইজন আলাদা থাকছি। শুধু তাই নয়, কয়েক দাফায় মিটমাট করার চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। এরপই আমি তাকে ডিভোর্স নোটিস পাঠিয়েছি। এখনই এর বেশি কিছু বলতে চাইছি না।’

উল্লেখ্য, ২০১১ সালের ডিসেম্বরে ব্যবসায়ী অনিক মাহমুদ সঙ্গে আংটি বদলের পর ২০১২ সালের ডিসেম্বর পারিবারিকভাবে বিয়ে-বন্ধনে আবদ্ধ হন তারা। ৬ বছর বয়সী পুত্রসন্তান আইজান নিহানকে নিয়ে বর্তমানে অস্ট্রেলিয়ায় বসবাস করেন শাবনূর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT