রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

১২:৪৯ পূর্বাহ্ণ

ডিবি পরিচয়ে ছিনতাইকালে আটক

প্রকাশিত : ০২:২৪ PM, ১৪ ফেব্রুয়ারী ২০২০ Friday ২৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাইবান্ধায় ডিবি পরিচয়ে ছিনতাই করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছে আয়াত খান (২২) নামের এক যুবক। গতকাল বৃহস্পতিবার (১৩ ফ্রেব্রুয়ারি) রাতে জেলা শিক্ষা অফিস এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আয়াত গাইবান্ধা সদর উপজেলার মধ্যেপাড়ার মিলু খানের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার ব্রিজ রোড জনতা ব্যাংকের সামনে থেকে তানভীর রহমান রমিন নামে এক যুবককে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাইবান্ধা জেলা শিক্ষা অফিস এলাকায় নিয়ে যান আয়াত খান। সেখানে আরো দুই ভুয়া ডিবি পুলিশ সদস্য ছিলেন। তারা তানভীরকে এলোপাতাড়ি মারধর করে পকেট থেকে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেন। এ সময় তানভীরের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে আয়াত খানকে আটক করলেও অন্য দুইজন পালিয়ে যান। পরে থানায় যোগাযোগ করা হলে পুলিশ তাকে আটক করে।

গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় ভুক্তভোগী তানভীর বাদী হয়ে থানায় মামলা করেছেন। চক্রটির বাকি সদস্যদের আটকের চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
18 19 days 02 03 hours 10 11 minutes 44 45 seconds

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT