রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৯ মে ২০২০, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

১০:০৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ ধুনটে বিষাক্ত মদপা‌নে দুই যুব‌কের মৃত্যু : হোমিও চিকিৎসক গ্রেফতার ◈ কেশবপুর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক স্বর্গীয় তরুণ অধিকারীর ১৪ তম মৃত্যু বার্ষিকী পালিত ◈ ছেলে বউয়ের মারধোরে শেষ বয়সে রাস্তায় মা ◈ তিতাসে অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামবাসীর মানববন্ধন ◈ তাড়াইলে সহকারী কমিশনার ভূমি (ম্যাজিস্ট্রেট) আবু রিয়াদ করোনাভাইরাসে আক্রান্ত ◈ বীর মুক্তিযোদ্ধা ঝন্টু কুমার দে এর গার্ড অব অনার প্রদান ◈ র‍্যাব ৮ পটুয়াখালী ক্যাম্পের উদ্দোগে মহিপুরে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ◈ শ্রীনগরে খাহ্রা আদর্শ ডিগ্রি কলেজের ছাত্রীর আত্মহত্যা ◈ ছাতকে ছেলে, পুত্র সহ আরও ৬ জনের করোনা সনাক্ত ◈ চট্টগ্রামে পাঁচদিনের নবজাতক শিশুর করোনা শনাক্ত

ডিএসসিসিকে দুর্নীতিমুক্ত করার অঙ্গীকার তাপসের

প্রকাশিত : ০৭:৫০ PM, ১৭ মে ২০২০ Sunday ৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ডিএসসিসিকে একটি দুর্নীতিমুক্ত, গর্বের, আস্থার এবং মর্যাদাশীল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেছেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। দায়িত্ব গ্রহণ করার পর প্রথম কর্মদিবসেই নির্বাচনী প্রতিশ্রুতি স্মরণ করিয়ে দিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কর্মকতর্কতাদের। আগামী পাঁচ বছর সবাইকে সেবার ব্রত নিয়ে কাজ করার আহ্বান জানিয়ে মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, নিষ্ঠা, আন্তরিকতা এবং সততার সাথে সেবার ব্রত নিয়ে স্ব স্ব দায়িত্ব পালন করবেন।রোববার (১৭ মে) করপোরেশনের বিভিন্ন বিভাগের প্রধান এবং আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। দুর্নীতি এবং দায়িত্ব পালনে কোনো শৈথিল্য বরদাস্ত করবেন না বলে হুঁশিয়ারি উচ্চারণ করে মেয়র বলেন, এ ধরনের কোনো কিছু নজরে আসার সাথে সাথেই কঠোর ব্যবস্থা নেওয়া হবে এবং যত বড় কর্মকর্তাই হোক, কাউকেই ছাড় দেওয়া হবে না। এজন্য যদি কাউকে বিদায় দিতে হয়, তাতেও পিছপা হব না। সভার শুরুতেই তিনি জাতির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যার শিকার সবার আত্মার মাগফিরাত কামনা করেন। একইসাথে তিনি প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের (১৭ মে) শুভেচ্ছা জ্ঞাপন করেন। নগর ভবনের মেয়র মোহাম্মদ হানিফ মিলনায়তনে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. ইমদাদুল হকও বক্তব্য দেন। সংশ্লিষ্ট সবাইকে সরকারের বিধিবদ্ধ সংস্থা হিসেবে সিটি করপোরেশনের কার্যক্রম আইন, নীতিমালা ও বিধিমালা যথাযথভাবে অনুসরণের নির্দেশনা দেন মেয়র ফজলে নূর তাপস। তার মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে কর্মকর্তারা আন্তরিকভাবে সততার সাথে সেবার মনোভাব নিয়ে নগরবাসীর সেবাদানে এগিয়ে আসবেন বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT