রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩০ মে ২০২০, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৪৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ ২৪ ঘন্টা না পেরুতেই নীলফামারীতে মিনা হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার ◈ দাকোপ ও পাইকগাছায় আম্পানে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী ◈ রায়পুরে ফিস হ্যাচারীর টেন্ডারে অনিয়ম, খৈল-ভূষি কেজি ১৫ টাকা ধরে নির্ধারণ ! ◈ মহেশপুরে শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যা ◈ দেশে ফিরতে পারছেন না বেনাপোলে আটকে পড়া ১৯ ভারতীয় ট্রাকচালক ◈ লালমনিরহাটে ধরলার ভাঙনে ছোট হচ্ছে মোগলহাট ইউনিয়ন ◈ সাময়িক বন্ধ দৈনিক পূর্বকোণের প্রকাশনা ◈ রাজশাহীতে আগাম টিকিট কিনতে স্টেশনে যাত্রীদের  ভিড় ◈ এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবি ও প্রাসঙ্গিক ভাবনা ◈ রাজারহাটে কৃষক মাঠ দিবস পালিত

ডিএইচএফ এর উদ্যোগে ‘রমজান উপহার সামগ্রী’ বিতরণ

প্রকাশিত : ১২:০৫ AM, ২৭ এপ্রিল ২০২০ Monday ৪৪ বার পঠিত

তানজিদ শুভ্র, সাহিত্য বিভাগ:
alokitosakal

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় করোনা ভাইরাসের কারণে জীবিকা হারানো অভাবগ্রস্থ প্রায় শতাধিক মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে ড্রিম হ্যান্ডস ফাউন্ডেশন (DHF) এর উদ্যোগে ।

রবিবার (২৬শে এপ্রিল) উপজেলার দাউদখালী ও টিকিকাটা ইউনিয়নের কিছু অংশে ডিএইচএফ এর উদ্যোগে প্রায় শতাধিক পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব ও ব্যক্তির আত্মসম্মানের দিক বিবেচনা করে নিজস্ব পরিবহনে বাড়িতে বাড়িতে গিয়ে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন, ১ কেজি ছোলা, ১ কেজি চিড়া, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম মুড়ি, ৫০০ গ্রাম খেজুর, ১টি ডেটল সাবান, ৬ পিচ ইউনিস্যালাইন ও ১ কেজি পেঁয়াজ প্রদান করা হয়৷

ডিএইচএফ এর অন্যতম কর্ণধার কুয়েত প্রবাসী জনাব আবু সালেহ জানান, মানবতার সেবায় নিজেদের উৎসর্গ করার মানষে, আমরা তিনজন বন্ধু মিলে সমাজের প্রান্তিক পর্যায়ে অসহায়, দুস্থ, অভাবী ও পথশিশুদের জন্য সার্বিক সেবার হাত বাড়িয়ে দিতে ২০১৮ সালে ড্রিম হ্যান্ডস ফাউন্ডেশন (DHF) গড়ে তুলি। আপতত আমরা ক্ষুদ্র পরিসরে আমাদের কার্যক্রম শুরু করেছি। পর্যায়ক্রমে সারা বাংলাদেশে আমাদের কার্যক্রম পরিচালনা করবো।

তিনি বলেন, সমাজের সকল বিত্তশালীরা সেবার মানসিকতা নিয়ে এগিয়ে আসলে দেশে সত্যিকারার্থেই দারিদ্রতা দূর করা সম্ভব। যাদের দোয়া ও ভালোবাসায় আমরা আজ সম্পদের মালিক, এখন সেসব সম্পদের প্রকৃত মালিকের কাছে তা পৌছে দেয়ার সময় এসে গেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT