রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৪৩ পূর্বাহ্ণ

ডাক্তারি ফিজিক্যাল পরিক্ষায় হামিদের প্রাণ অস্থিত্বের সন্ধান

প্রকাশিত : ০৮:০৬ PM, ২৭ নভেম্বর ২০১৯ বুধবার ১৬২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হামিদুল ইসলাম হামিদের মৃত্যুর সংবাদ গত ২৬ নভেম্বর সামাজিক মাধ্যম ফেইসবুক আইডিতে প্রকাশ করা হলেও গতকাল সকালে আইসিও কর্মরত ডাক্তার হামিদের অভিভাবকদের সাথে রোগীর অবস্থা ব্রিফিং-এ বলেন হয়তো আর বেঁচে নাই তার কোন পরিবর্তন হয়নি,ব্রেইনে কাজ করছে না তারপরও মেডিকেল টিম পরিক্ষা করে সর্বশেষ ভালো মন্দ রিপোর্ট পাওয়া যাবে।

আজ সকালে তাই হল, পরিক্ষায় দেহে প্রাণের অস্তিত্বের সন্ধান পেয়েছে। হামিদকে আইসিও-তে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

হামিদুল ইসলাম হামিদ সংযুক্ত আরব আমিরাত,দুবাই অবস্থিত শফিউল আলম বাহারের প্রতিষ্ঠান ইউনিয়ন স্টার লেডিস গার্মেন্টস ম্যেনুফেকচারি এল এল সি-র এমব্রয়ডারি কম্পিউটার অপরেটর কাজের দায়িত্বে ছিলেন।

গত ২২ নভেম্বর’১৯ শুক্রবার ফ্যাক্টরি রুমে (আজমান) দুপুরের খাবার,অর্ধ খাওয়া অবস্থায় মাথায় হাত দিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তার সহকর্মীরা প্রথমে পাশ্ববর্তী ক্লিনিকে,তাদের পরামর্শে এম্বুলেন্স ডেকে আজমান শেখ খালিফা সরকারি হাসপাতালে জরুরি বিভাগে নিয়া হয়। রোগীর অবস্থা অবনতি হওয়ায় আইসিও-তে ভর্তি করেন। আজো পযর্ন্ত আইসিওতে চিকিৎসায় রয়েছেন।

আমার বিশ্বাস আল্লাহতালা হামিদকে সুস্থ করে তুলবেন। দুবাইতে অনেক ব্রেইন স্ট্রোক রোগী মাসের পর সেন্স ফিরে পেয়েছেন।

হামিদুল ইসলাম হামিদ (৩০) পিতাঃশাহাবুদ্দিন মাতাঃ মনোয়ারা বেগম ঠিকানাঃ পালাকাটা মাতব্বর পাড়া,৭নং ওয়ার্ড,চকরিয়া পৌরসভা, কক্সবাজার। সে আমার শুধু কারিগর না ফুফাতো ভাই শাহাবুদ্দিনের ছেলে মানি আমার ছেলে। আমি অনুরোধ করবো সবাইকে, তার জন্য দোয়া করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT