রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১২ জুলাই ২০২০, ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৩১ অপরাহ্ণ

শিরোনাম
◈ নারায়ণগঞ্জে ভোক্তা অধিদপ্তরের অভিযান ◈ সিরাজগঞ্জে করোনা নমুনা সংগ্রহের দ্বিতীয় বুথ চালু করলেন ডা. হাবিবে মিল্লাত এমপি ◈ লালমোহনে গ্রাম পুলিশদের মাঝে সাইকেল বিতরণ ◈ মহিপুর থানা ছাত্রলীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ◈ ক্যান্সার রোগে আক্রান্ত শিক্ষার্থীকে আর্থিক অনুদান প্রদান; বিত্তবানদের পাশে দাড়ানোর অনুরোদ ◈ বাগাতিপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণ: যুবক আটক ◈ নন্দীগ্রামে পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার ◈ আজ শেষ হচ্ছে প্রচারনা: নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান মেয়র নান্নুর ◈ গাবতলী উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতির পদ বহালের দাবি ◈ নাটোরের তেবাড়িয়া হাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

ডাকাতির প্রস্তুতিকালে ফোরকান অস্ত্রসহ গ্রেফতার

প্রকাশিত : ১২:২৬ AM, ৩০ জুন ২০২০ Tuesday ১১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বরগুনায় ডাকাতির প্রস্তুতিকালে বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউপি চেয়ারম্যান এএসএম জুলফিকার হায়দারর ব্যক্তিগত হোন্ডা চালক এইচ এম ফোরকান মাহমুদকে তার এক সহযোগীসহ পুলিশের হাতে অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা টাউন হল ব্রিজের উত্তর পারে অভিযান চালিয়ে ডাকাত দলের দুজন সদস্য অন্যতম সদস্য ফোরকান হোসেন ও আরিফ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের একজনের বাড়ি বরগুনা সোনাখালি এলাকায় অপরজনের বাড়ি বরিশালের বাকেরগঞ্জে। ডাকাত দলের সংঘবদ্ধচক্রটি বরগুনা শহরে বিভিন্ন এলাকায় ডাকাতি করে বেড়ায়।
এ ঘটনায় পুলিশ বাদি হয়ে বরগুনা সদর থানায় ডাকাতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। মামলায় পুলিশ ডাকাত ফোরকান মাহমুদকে দুই দিনের রিমান্ডে নিয়েছে। বরগুনা সদর থানা অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, গত ২৬ জুন রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে টাউন হল এলাকা থেকে একটি মাইক্রোবাস, দুটি রামদা ও ১৮ টি পাইপসহ এইচ এম ফোরকান মাহমুদকে তার একজন সহযোগীসহ আটক করেন। আটককৃত ফোরকানের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নে। তার পিতার নাম মন্নাফ বয়াতি। তার সাথে আরো ৮-১০ জন লোক ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। সূত্র জানায়, বরগুনা সদর থানায় পুলিশের হাতে আটককৃত ডাকাত ফোরকান মাহমুদ গারুড়িয়া ইউপি চেয়ারম্যান এএসএম জুলফিকার হায়দারের বিশ্বস্ত লোক। তার ছত্রছায়ায় এইচ এম ফোরকান মাহমুদ মোটর সাইকেল চালানোর অন্তরালে বিভিন্ন অপকর্ম করে আসছিল। গারুড়িয়া ইউনিয়নবাসী ডাকাত ফোরকান মাহমুদের সহযোগীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT