রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৮ অক্টোবর ২০২০, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:২৫ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁওয়ে ঘুষের টাকাসহ হাতেনাতে ধরা শিক্ষা কর্মকর্তা

প্রকাশিত : ০৩:১৭ PM, ৭ অক্টোবর ২০১৯ Monday ১৮৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঠাকুরগাঁও জেলা প্রাথমিক অফিসে ঘুষ লেনদেনের সময় হাতেনাতে জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আনিছুর রহমানসহ দুজনকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার সকালে দিনাজপুর দুদকের একটি দল তাদের আটক করে। আটক অন্যজন হলেন তার অফিস সহকারী জুলফিকার আলী।

 

দুদক সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি দল ঠাকুরগাঁও জেলা শিক্ষা অফিসে অভিযান চালায়। এ সময় অফিস সহকারী জুলফিকার আলী জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আনিছুর রহমানকে ৫০ হাজার টাকা দেয়ার সময় হাতেনাতে দুজনকেই আটক করা হয়। পরে আনিছুর রহমানের বাসভবনেও তল্লাশি করা হয়।

দিনাজপুর দুদকের সহকারী পরিচালক আহসানুল কবির পলাশ জানান, গোপন তথ্যের ভিত্তিতে তাদের নগদ অর্থসহ অফিস চলাকালীন আটক করা হয়।

শিক্ষক নিয়োগের সঙ্গে ঠাকুরগাঁওয়ের কিছু কর্মকর্তা জড়িত রয়েছেন। পরে তাদের দুদক আইনে মামলা দিয়ে ঠাকুরগাঁও থানায় সোপর্দ করা হয়।

ঠাকুরগাঁও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু তাহের মোহাম্মদ আবদুল্লাহ জানান, দুদকের একটি দল দুজনকে আটক করে থানায় দিয়েছে। তাদের বিরুদ্ধে দুদক আইনে মামলা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT