রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৫ জুলাই ২০২১, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:২৬ অপরাহ্ণ

শিরোনাম

ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন

প্রকাশিত : ০৭:১৪ AM, ১৯ জুন ২০২১ শনিবার ৪৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আজম রেহমান,স্টাফ রিপোটার-ঠাকুরগাঁও:: দিত্বীয় পর্যায়ে ঠাকুরগাঁওয়ে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে জেলা প্রশসক ড.কে এম কামরুজ্জামান সেলিম জানান, আগামী ২০ জুন ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধাণমন্ত্রী একযোগে দিত্বীয় পর্যায়ে গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন করবেন। এ পর্যায়ে ঠাকুরগাঁও জেলার পাঁচটি উপজেলায় ২২ হাজার ৯৬টি আশ্রয়ন প্রকল্পের ঘর বরাদ্দ দিয়েছেন। এর মধ্যে ১৮শ পাঁচটি ঘরের উদ্বোধন করা হবে। যার প্রতিটি ঘরের বরাদ্দ ধরা হয় ১লাখ ৯০ হাজার টাকা। আর কাজ চলমান বাকি ঘরগুলোর কাজ শেষ হলে সময়মত উদ্বোধনের উদ্যোগ গ্রহন করা হবে।
আমরা মনে করি প্রতিটি গৃহহীন পরিবার তাদের আবাসস্থল হিসেবে ঘরগুলো বরাদ্দ পাবেন। এতে গৃহহীনরা অনেকটাই সাচ্ছন্দে জীবনযাপন করবেন।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার, স্থানীয় সরকার এর উপ-পরিচালক নুর কুতুবুল আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, ভুমি কর্মকর্তা কামরুল হাসান সোহাগ, ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো, সম্পাদক আব্দুল লতিফ লিটুসহ জেলার প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT